আরও এক রাত জেলে কাটাতে হবে সলমনকে, জামিনের শুনানি কাল

Subscribe to Oneindia News

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় দোষী সাব্য়স্ত সালমন খানকে আজও জেলেই কাটাতে হচ্ছে। আপতত তিনি রয়েছেন জোধপুর সেন্ট্রাল জেলে। এদিন তাঁর জামিনের আবেদনের শুনানি স্থগিত রেখেছে জোধপুর কোর্ট।শনিবার হবে তাঁর জামিনের শুনানি।

আরও এক রাত জেলে কাটাতে হবে সলমনকে, জামিনের শুনানি কাল

কোর্টের ভিতরে সলমনের আইনজীবী জানান তাঁর মক্কেলের বিরুদ্ধে যেসমস্ত তথ্য প্রমাণ দেওয়া হয়েছে, তা এই মামলার ক্ষেত্রে অত্যন্ত দুর্বল। পাশাপাশি , প্রত্যক্ষদর্শীদের বয়ান নিয়েও তিনি অসন্তোষ প্রকাশ করেছেন। সলমনের জামিনের জন্য ৫১ পাতার আর্জি পেশ করা হয়েছে। বাদী-বিবাদী দুপক্ষের বক্তব্য শোনার পর আদালত শুনানির ওপর স্থগিতাদেশ দিয়ে দেয়।  এদিকে, ভাই সলমনকে দেখতে জোধপুরের উদ্দেশে সকালেই রওনা দেন অরবাজ ও সোহেল খান।

জোধপুর সেন্ট্রাল জেলে বন্দি বলিউড 'সুলতান' সলমন খান আপাতত সেখানে কয়েদি নম্বর ১০৬ হিসাবে পরিচিত। স্বঘোষিত গডম্যান তথা ধর্ষণে অভিযুক্ত আসারাম বাপুর পাশের সেলে সলমনের থাকার ব্যবস্থা হয়েছে। যে সেলে সলমনকে রাখা হয়েছে তা পরিষ্কার করে দেওয়া হলেও আলাদা করে কোনও বিশেষ ব্যবস্থা করা হয়নি। উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বৃহস্পতিবার দোষী সাব্য়স্ত হন সলমন খান। তাঁকে ৫ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। আর সেই প্রেক্ষিতেই তাঁর জামিনের আবেদনের শুনানি ছিল আজ। যার রিজার্ভে রেখে আগামীকাল শুনানির কথা জানানো হয়েছে। প্রসঙ্গত, এই মামলায় অভিযুক্ত ছিলেন সইফআলি খান, তাব্বু, নিলম, সোনালি বেন্দ্রে। তবে গতকলাই আদালত তাঁদের বেকসুর খালা৪স করে দেয়।

English summary
Jodhpur Court reserves order till tomorrow on SalmanKhan's bail plea

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.