• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদ্যার সঙ্গে জুটি বেঁধে ফের আরও এক বিয়োপিকে যিশু! কার জীবনী নিয়ে ফিল্ম

'মণিকর্ণিকা ছবিতে ঝাঁসির রানির জীবনী সত্তর এমএমএর পর্দায় তুলে ধরা হয়েছে। আর সেই জীবনীর কাহিনিতে ছিলেন যিশু সেনগুপ্ত । আর এবার আরও এক বায়োপিকে দেখা যেতে চলেছে বাংলার এই নামী তারকাকে। আর সকিছু ঠিকঠাক থাকলে রানি, কঙ্গনাদের পর এবার যিশুকে দেখা যাবে বিদ্যা বালানের সঙ্গে।

বিদ্যার সঙ্গে জুটি বেঁধে ফের আরও এক বিয়োপিকে যিশু! ফিল্মের কাহিনি কাকে নিয়ে

গণিতবিদ তথা ভারতীয় লেখিকা শকুন্তলাদেবীর জীবনী অবলম্বনে তৈরি হচ্ছে তাঁর বায়োপিক। আর সেই ছবিতেই রয়েছেন যিশু। ছবিতে এক আইএএস অফিসারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন বাংলার এই স্বনামধন্য তারকা। আর শকুন্তলা দেবীর ভূমিকায় থাকছেন বিদ্যা বালান। অনু মেননের এই ছবির কাজ ইতিমধ্যেই অনেকটা এগিয়েছে বলে খবর। ছবিতে শকুন্তলার স্বামী আইএএস অফিসার পরিতোষ বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় থাকছেন যিশু।

১৯৬০ সালের প্রেক্ষাপটে এই ছবির কাহিনি বর্ণিত রয়েছে। লন্ডন থেকে ফেরার পর শকুন্তলার জীবনে কী কী ঘটে যায় সেই নিয়েই কাহিনির চিত্রনাট্য। ১৯৭৯ সালে শকুন্তলা দেবীর বিবাহ বিচ্ছেদ হয়েছিল। সেই সময়ের প্রেক্ষিতেই এই কাহিনি। আপাতত 'সড়ক ২' এর শ্যুটিং এ ব্যস্ত যিশু।

English summary
Jisshu Sengupta is on a roll. While his latest Bengali release ‘Bornoporichoy’ is running successfully at the theatres and shooting for ‘Sadak 2’ has already started, speculation is rife the dashing Tolly actor is the latest edition to Anu Menon’s upcoming biopic on Indian writer and human calculator Shakuntala Devi.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X