• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মারো ছোঁড়িয়া ছোঁড়ো সে কম হ্যায় কে..!' 'দঙ্গল' নিয়ে জিনপিং-এর সঙ্গে কী কথা বলেছেন মোদী

  • |

আমির খান অভিনীত ২০১৬ সালের ছবি 'দঙ্গল' ছিল সেই বছরের অন্যতম হিট ফিল্ম। ব্লকবাস্টার এই ছবি শুধুমাত্র ভারতের দর্শকদেরই মন জয় করেনি। দেশের গণ্ডি ছাড়িয়ে চিনেও এই ছবি রীতিমতো শোরগোল ফেলে দেয়। উল্লেখ্য, কয়েকদিন আগে তামিলনাড়ুর মহাবলীপুরমে মোদীর সঙ্গে বৈঠকে বসেন চিনের প্রেসিডেন্ট শি জিনপিং। আর সেই বৈঠকেও ওঠে 'দঙ্গল' ছবির প্রসঙ্গ। দুই রাষ্ট্রনেতার মধ্যে সেই ফিল্ম নিয়ে কী কথা হয়েছে তা জানালেন খোদ মোদীই।

মাহারো ছোঁড়িয়া ছোঁড়ো সে কম হ্যায় কে..! দঙ্গল নিয়ে জিনপিং-এর সঙ্গে কী কথা বলেছেন মোদী

এদিন হরিয়ানায় নির্বাচনি প্রচারে গিয়ে মোদী প্রসঙ্গ তোলেন সেখানের মহিলা শক্তির। হরিয়ানার ভূমিকন্যা ববিতা ফোগতকে বিজেপিতে স্বাগত জানিয়ে মোদীর ভাষণে উঠে আসে 'দঙ্গল' ছবির সংলাপ ' মাহারো ছোঁড়িয়া ছোঁড়ো সে কম হ্যায় কে'! এরপরই করতালিতে ফেটে পড়ে উচ্ছ্বসিত জনতা। সেই সময় মোদী বলেন, কয়েকদিন আগে যখন জিনপিং ভারতে এসেছিলেন তখন ফিল্মটি নিয়ে মোদীর সঙ্গে কথা হয় চিনের প্রেসিডেন্টের।

মোদী জানান, 'দঙ্গল' দেখে উচ্ছ্বসিত চিনের প্রেসিডেন্ট শি জিনপিং। এরপরই ভারতের প্রধানমন্ত্রী হরিয়ানার নির্বাচনী প্রচারে বলেন, ভারতীয় মহিলাদের লড়াইয়ের কাহিনি তুলে ধরেছে ছবিটি। যে মহিলদের উন্নয়নে 'বেটি বাঁচাও বেটি পড়াও' একটি বড় ঘটনা। আর সেই কেন্দ্রীয় সরকারি উদ্যোগ সফল হয়েছে হরিয়ানার গ্রামের মহিলাদের সহযোগিতার জন্য।

English summary
Jinping watched Dangal, odi tells unknow stoy in Haryana poll.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X