• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাদক মন্তব্যে তীব্র সমালোচনার মুখে জয়া! বচ্চন পরিবারের নিরাপত্তা বাড়ল মুম্বই পুলিশ

  • |

সংসদে দাঁড়িয়েই গতকাল বলিউডে মাদক যোগের অভিযোগের বিরুদ্ধে তীব্র সমালোচনা করেন প্রবীণ অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। তার ওই বক্তব্যের পরেই সংসদের ভিতরে তো বটেই, সোশ্যাল মিডিয়াতেও তীব্র আক্রমণের মুখে পড়েন জয়া। এই ঘটনার পরেই বচ্চন পরিবারের নিরাপত্তার কথা ভেবে আগাম সুরক্ষার ব্যবস্থা করল মুম্বই পুলিশ।

মাদক মন্তব্যে তীব্র সমালোচনার মুখে জয়া! বচ্চন পরিবারের নিরাপত্তা বাড়ল মুম্বই পুলিশ

সূত্রের খবর, ইতিমধ্যেই জুহুতে অমিতাভ বচ্চনের বাংলো 'জলসা’র বাইরে আগাম সতর্কতা হিসাবে অতিরিক্ত পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। এদিকে সুশান্ত হত্যা কাণ্ডের রেশ ধরে লোকসভার চলতি অধিবেশন যে মাদক ইস্যুতে সরগরম হতে পারে তার ইঙ্গিত আগেই মিলেছিল। বাদল অধিবেশনের শুরুর দিনই বলিউডে মাদক চক্রের অভিযোগ সামনে এনে বিতর্ক উস্কে দিয়েছিলেন ভোজপুরি চলচ্চিত্রের অভিনেতা তথা বিজেপি সাংসদ রবি কিষণ। মঙ্গলবার সেই বক্তব্যেরই পাল্টা জবাব দিতে দেখা যায় জয়াকে।

জয়ার সাফ কথা কিছু সংখ্যক অভিনেতা নেত্রীর দোষে গোটা ইন্ডাস্ট্রির বদনাম করা কখনওই উচিত না। বর্তমানে দেশের তীব্র আর্থিক মন্দা ও ক্রমবর্ধমান বেকারত্বের ইস্যু থেকে নজর ঘোরাতেই বিজেপি সাংসদেরা মাদক যোগ নিয়ে অত্যধিক তত্পড়তা দেখাচ্ছে বলেও অভিযোগ করেন জয়া বচ্চন। এদিকে জয়ার এই মন্তব্যের পর তার পাশে দাঁড়াতে দেখা গেছে বলিউডের একটা বড় অংশকে। পাশাপাশি সমর্থন দিয়েছে শিবসেনাও।

Positive Story : ভারতে ফের অক্সফোর্ড ভ্যাকসিনের ট্রায়াল শুরু করল সেরাম

English summary
Jaya Bachchan protests against drug addiction allegation in Bollywood, police increase security
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X