• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভৌতিক ছবিতে এবার অভিনয় করবেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, বিপরীতে রাজকুমার রাও

এবার বড় পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে রাজকুমার রাও ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে। করোনা কালে পরিস্থিতি এমন রূপ নিয়েছিল যে বহু ছবির মুক্তি আটকে গিয়েছিল। বন্ধ ছিল সিনেমা হলগুলিও। কিন্তু পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই ফের ১০০ শতাংশ আসন সংখ্যা নিয়ে খুলে গিয়েছে সিনেমা হল। যার ফলে নতুনভাবে সব সিনেমাগুলি মুক্তি পেতে শুরু করেছে।

ভৌতিক ছবিতে এবার অভিনয় করবেন শ্রীদেবী কন্যা জাহ্নবী, বিপরীতে রাজকুমার রাও

রাজকুমার রাও, বরুণ শর্মা ও জাহ্নবী কাপুর অভিনীত ভৌতিক–কমেডি ছবি '‌রুহি’‌ মুক্তি পাবে আগামী ১১ মার্চ। এই ছবির পরিচালক হার্দিক মেহতা সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে রাজকুমার রাওকে বরের বেশে দেখা গিয়েছে এবং ঘোমটার আড়ালে রয়েছেন জাহ্নবী কাপুর। জানা গিয়েছে, মঙ্গলবারই এই ছবির ট্রেলার মুক্তি পাবে। ২০১৯ সালে এই ছবির শুটিং শুরু হয়। তখন অবশ্য নাম ছিল '‌রুহি আফজা’‌। ফের তা পরিবক্তন করে '‌রুহি আফজানা’‌ রাখা হয়। তবে এবার পরিচালক ও প্রযোজকের পক্ষ থেকে চূড়ান্ত নাম ঘোষণা করা হল '‌রুহি’‌।

এর আগেও রাজকুমার রাওকে ভৌতিক ছবি '‌স্ত্রী’‌তে দেখা গিয়েছিল শ্রদ্ধা কাপুরের বিপরীতে। সেই ছবি বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল। অন্যদিকে এই ছবির হাত ধরেই পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে হার্দিক মেহতার। ২০২০ সালের ২০ মার্চ এই ছবির মুক্তির দিন ঠিক হয়েছিল। তবে লকডাউনের কারণে তা পিছিয়ে যায়।

মইদুল ইসলামের মৃত্যুর ঘটনায় তদন্তে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

দেশজুড়ে বাধ্যমূলক ফাস্ট্যাগ! কিন্তু কীভাবে কাজ করে এই নয়া পদ্ধতি, কত দাম স্টিকারের? জানুন বিশদে

English summary
janhavi will act in the horror movie opposite rajkummar rao
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X