• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাদক কাণ্ডে ধৃত ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষকে জেল হেফাজতের নির্দেশ আদালতের

কৌতুকাভিনেত্রী ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়াকে বলিউড মাদক কাণ্ডে গ্রেফতার করা হয়েছে। ভারতী সিংয়ের আন্ধেরির বাড়ি থেকে উদ্ধার হয়েছে ক্যানাবিস (‌গাঁজা)‌। রবিবার দুপুরেই তাঁদের মেডিক্যাল টেস্টের পর কিলা আদালতে পেশ করা হয়। আদালত স্বামী–স্ত্রী উভয়কেই ৪ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

মাদক কাণ্ডে ধৃত ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষকে জেল হেফাজতের নির্দেশ আদালতের

আদালতের পর ভারতী সিংকে নিয়ে যাওয়া হয়েছে কল্যাণ জেলে এবং হর্ষকে রাখা হবে তালোজা সংশোধনাগারে। এর আগে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে নিশ্চিত করে হর্ষ লিম্বোচিয়ার গ্রেফতারি। তিনি জানিয়েছেন যে হর্ষ লিম্বোচিয়া ও ভারতী সিংকে গ্রেফতার করা হয়েছে মাদক সেবনের জন্য। গ্রেফতারের পর কৌতুকাভিনেত্রী ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ সহ আরও দুই মাদক পাচারকারীকে কিলা আদালতে পেশ করা হয়।

মাদক কাণ্ডে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে ভারতী-হর্ষ

যেখানে আদালত ভারচী ও হর্ষকে ৪ ডিসেম্বর পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে এবং অন্য দু’‌জনকে এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। ভারতী ও হর্ষ মাদক মামলায় তাঁদের জামিনের জন্য আবেদন করেছে, যার শুনানি র‌য়েছে সোমবার। শনিবার এনসিবি ভারতী সিংকে গ্রেফতার করার পর রবিবার তাঁর স্বামী হর্ষকে গ্রেফতার করে। ভারতীর বাড়ি থেকে ৮৬.‌৫ গ্রাম মাদক উদ্ধার করা হয়েছে।

English summary
jail remand of bharti singh and her husband harsh in bollywood drug case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X