• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হা‌র্মস থেকে গুচি, হিরের দুল থেকে ব্র্যান্ডেড ব্যাগ, জ্যাকলিনের ওয়াড্রব ভর্তি সুকেশের উপহারে

Google Oneindia Bengali News

কোটি কোটি টাকা প্রতারণায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তার বিরুদ্ধে চার্জশিটও গঠন করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (‌ইডি)‌। ইডি জানিয়েছে যে বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের কাছে সুকেশ নিজেকে '‌শেখর রত্ন ভেলা’‌ নামে পরিচয় দিয়েছিল। প্রসঙ্গত, বেশ কয়েকমাস ধরেই জ্যাকলিন ও সুকেশের প্রেমের চর্চা বলিউডের অন্দরে চলছে। বলিউডের প্রথম সারির অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে সরগরম বলিপাড়া। কোটি টাকার উপহার থেকে হোটেলবাস, জ্যাকলিন-সুকেশের কেচ্ছায় উত্তপ্ত বলিউড।

কীভাবে পরিচয় সুকেশ–জ্যাকলিনের

কীভাবে পরিচয় সুকেশ–জ্যাকলিনের

ইডি জানিয়েছে, ২০২০ সালের ডিসেম্বরে ও ২০২১ সালের জানুয়ারিতে সুকেশ প্রথম জ্যাকলিনের সংস্পর্শে আসার চেষ্টা করেন। কিন্তু জ্যাকলিনের কাছে যেহেতু সুকেশ অপরিচিত ছিলেন সে জন্য অভিনেত্রী প্রথমে তাঁর ফোন কলের কোনও প্রতিক্রিয়া দিতেন না। এজেন্সি এও জানতে পেরেছে যে জ্যাকলিনের মেকআপ আর্টিস্ট শান মুত্তাথিলের মাধ্যমে সুকেশ চন্দ্রশেখর জ্যাকলিনের সঙ্গে যোগাযোগ করেন। মেকআপ শিল্পী ক্রমাগত একজনের থেকে ফোন পাচ্ছিলেন, যিনি নিজেকে সরকারি কর্মকর্তা বলে পরিচয় দিয়ে জানিয়েছিলেন যে জ্যাকলিনকে অবশ্যই শেখর রত্ন ভেলার সঙ্গে যোগ রাখতে হবে, যিনি খুব গুরুত্বপূর্ণ ব্যক্তি।

হিরের দুল থেকে ব্র্যান্ডেড ব্যাগ

হিরের দুল থেকে ব্র্যান্ডেড ব্যাগ

ইডিকে দেওয়া বিবৃতিতে জ্যাকলিন জানিয়েছিলেন যে, সুকেশ চন্দ্রশেখর তাঁকে দু'‌জোড়া হিরের দুল, দু'‌টি হার্মস ব্রেসলেট ও তিনটে বার্কিনের ব্যাগ এবং অতি মূল্যবান লুইস ভুটনের একজোড়া জুতো উপহার দিয়েছিলেন। জ্যাকলিন এও জানিয়েছেন যে জিমে পরার গুচির পোশাক ও নানান-রঙের পাথর বসানো ব্রেসলেট কনম্যান তাঁকে দিয়েছিলেন। প্রসঙ্গত, এই সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটি টাকার দুর্নীতি মামলার প্রধান অভিযুক্ত।

কি কি উপহার দিয়েছে সুকেশ অভিনেত্রীকে

কি কি উপহার দিয়েছে সুকেশ অভিনেত্রীকে

অপরদিকে পিএমএলএ আইনের ৫০ ধারার অন্তর্গত সুকেশ চন্দ্রশেখর তাঁর রেকর্ড করা বয়ানে দাবি করেছেন যে তিনি জ্যাকলিনকে ১৫ জোড়ার মতো কানের দুল, পাঁচটি বার্কিন ব্যাগ ও চ্যানেল, গুচি সহ একাধক নামী ব্র‌্যান্ডের বিভিন্ন জিনিস উপহার হিসাবে দিয়েছেন। কনম্যান সুকেশ আরও দাবি করেছেন যে তিনি জ্যাকলিনকে কার্টিয়ারের ব্যাঙ্গেল ও দুল এবং টিফনি অ্যান্ড কোম্পানির ব্রেসলেট ও রোলেক্স ঘড়ি উপহার দেন। সুকেশ চন্দ্রশেখর এজেন্সিকে দেওয়া বয়ানে জানিয়েছে যে সে জ্যাকলিনকে মোট ৭ কোটির গয়না উপহার দিয়েছে। জ্যাকলিনকে সুকেশ নাকি একটি মিনি কুপার উপহার দেয়, যা অভিনেত্রী ফেরত দিয়ে দেয় বলে দাবি করেন।

জ্যাকলিনের পরিবারকেও উপহারে ভরিয়ে দেয়

জ্যাকলিনের পরিবারকেও উপহারে ভরিয়ে দেয়

শুধু অভিনেত্রীকে দিয়েই ক্ষান্ত হয়নি সুকেশ, আমেরিকায় থাকা জ্যাকলিনের বোনকে ১৫০,০০০ ইউএসডি ডলার ঋণ দেয়। সুকেশ জ্যাকলিনকে বিএমডব্লিউ এক্স৫ গাড়িও উপহার দেন। এখানেই শেষ নয়, কনম্যান সুকেশ জ্যাকলিন ফার্নান্ডিজের অভিভাবককে মাসরাতি ও বাহরিনে থাকা জ্যাকলিনের মাকে একটি পোর্সে উপহার দেন। এছাড়া অস্ট্রেলিয়ায় থাকা জ্যাকলিনের ভাইকে ৫০ হাজার ইউএসডি ডলার ঋণও দেয়।

 সান টিভির কর্ণধার বলে পরিচয়

সান টিভির কর্ণধার বলে পরিচয়


ইডিকে দেওয়া জ্যাকলিনের বয়ানে অভিনেত্রী জানিয়েছেন যে সুকেশ চন্দ্রশেখর নিজেকে সান টিভির কর্ণধার বলে পরিচয় দেয় জ্যাকলিনের কাছে। সুকেশ আরও দাবি করেছিল জ্যাকলিনের কাছে যে সে তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জে জয়ললিতার রাজনৈতিক পরিবারের অংশ ছিলেন। কনম্যান জ্যাকলিনকে তাঁর কথার জালে রীতিমতো ফাঁসান। সুকেশ জানায় যে সে জ্যাকলিনের খুব বড় ভক্ত এবং সে দক্ষিণের বহু ফিল্ম প্রজেক্টে জ্যাকলিনকে অভিনয় করাতে চায়। জ্যাকলিন ফার্নান্ডেজ আরও জানিয়েছেন যে তিনি বিলাসবহুল ব্র্যান্ডের শোরুমে যেতেন এবং পণ্যগুলি বাছাই করতেন। তারপরে তিনি এই পণ্যগুলির একটি তালিকা সুকেশ চন্দ্রশেখরের কাছে পাঠাতেন, যে এগুলির কেনে এবং সরাসরি বা তার একজন সহযোগীর মাধ্যমে সেগুলি জ্যাকলিনের কাছে পৌঁছে দিয়েছিল।

উপহার দিয়েছেন নোরা ফতেহিকেও

উপহার দিয়েছেন নোরা ফতেহিকেও

তবে জ্যাকলিন ফার্নান্ডেজ একাই নন, ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইডি-র পক্ষ থেকে সমন পাঠানো হয়েছিল বলি অভিনেত্রী নোরা ফতেহিকে। সূত্র থেকে জানা গেছে, কোটি কোটি টাকা প্রতারণার দায়ে অভিযুক্ত সুকেশ নাকি দামী গাড়ি ও আইফোন উপহার দিয়েছিলেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহিকে। ইতিমধ্যেই ইডির জেরার মুখে পড়েছেন নোরা।


English summary
Conman Sukesh Chandrasekhar gifted Bollywood actress Jacqueline Fernandez luxury goods
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X