• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ডিম্বানু সংরক্ষণের খবরের পর তানিশা খুললেন মুখ, উঠল 'সন্তানের বাবা'র প্রসঙ্গ

ডিম্বানু সংরক্ষণের খবরের পর তানিশা খুললেন মুখ, উঠল 'সন্তানের বাবা'র প্রসঙ্গ
Google Oneindia Bengali News

বর্তমানে তাঁর বয়স ৪৩ বছর। কাজলের বোন তানিশা মুখোপাধ্যায় ইতিমধ্যেই ৩৯ বছর বয়সে তাঁর ডিম্বানু সংরক্ষণ করে নিয়েছেন। মূলত, এর ফলে তিনি এরপর নিজের পছন্দ মতো সময়ে মাতৃত্ব গ্রহণ করতে পারবেন। এই বিষয়টি নিয়ে গত কয়েকদিন ধরে বহু আলোচনা হয়েছে বলিউডের অলি-গলিতে। একনজরে দেখা যাক এবার তানিশা মুখ খুলে কী বললেন?

মা হওয়ার ইচ্ছা নিয়ে বড় পদক্ষেপ ?

মা হওয়ার ইচ্ছা নিয়ে বড় পদক্ষেপ ?

তনুজার ছোট মেয়ে তথা বলিউডের জনপ্রিয় সুপারস্টার কাজলের বোন তানিশার ডিম্বানু সংরক্ষণের বিষয়টি কয়েকদিন আগেই প্রকাশ্যে আসে। ডিম্বানু একটি নির্দিষ্ট বয়সে সংরক্ষণের ফলে তানিশা যখন ইচ্ছা তখনই মা হতে পারবেন। এদিকে,এই ঘটনার পর মুখ খুলে একটি সন্তানের জন্য তাঁরা বাবার সহচর্য কতটা প্রয়োজন তা জানান দিলেন তানিশা।

সন্তানের বাবার প্রসঙ্গ

সন্তানের বাবার প্রসঙ্গ

শোনা যায়, কাজল ও তানিশার বাবা ও মায়ের মধ্যে বচ্ছেদ বহুদিন আগেই হয়েছে। তাঁরা একসঙ্গে থাকতেন না বলেও বহু ট্যাবলয়েড জানান দেয়। এদিকে, মা হওয়ার ইচ্ছা নিয়ে ডিম্বানু সংরক্ষণ করার পর তানিশা বললেন,'জীবন খুবই ছোট। কোনও কিছু ঘটে যাওয়ার জন্য অপেক্ষা করার নিরিখে জীবনের সীমা অনেক ছোট। আর আমি সন্তান গ্রহণ করতে চাইনা। আমার মনে হয় একজন শিশুর জন্য একজন বাবার থাকাটা জরুরি।'

'রাইট ম্যান' এর অপেক্ষা!

'রাইট ম্যান' এর অপেক্ষা!

চল্লিশোর্ধ তানিশা জানিয়েছেন যে , যতক্ষম না পর্যন্ত তিনি কোনও উপযুক্ত পুরুষকে খুঁজে পাচ্ছেন, ততদিন তিনি বিয়ে নিয়ে ভাবছেন না। ভাবছেন না সন্তান নিয়েও। তবে যদি সেই বিশেষ ব্যক্তি বা 'রাইট ম্যান' কে তিনি খুঁজে পেয়ে যান ,তা হলে সন্তান নিয়ে তিনি ভাবতে পারেন।

'এগ ফ্রোজেন' নিয়ে বহুদিন ধরেই ভাবছেন!

'এগ ফ্রোজেন' নিয়ে বহুদিন ধরেই ভাবছেন!

প্রসঙ্গত তানিশা জানিয়েছেন যে ৩৩ বছর বয়স থেকেই তিনি ডিম্বানু সংরক্ষমের কথা ভেবেছেন। তবে সেই সময় চিকিৎসকরা তাঁকে তা করতে বারণ করেন। বলা হয়, যতদিন মা হওয়ার ক্ষমতা থাকবে, ততদিন এমন ঘটনা ঘটানো যাবে না। তিনি সাফ জানান, একদন মহিলার জীবনে, তিনি বিবাহিত কি না, নাকি তাঁর সন্তান রয়েছে কি না, সেটা বড় বিষয় নয়। প্রত্যেকের জীবনেই নিজস্ব পছন্দ অপছন্দ রয়েছে বলে তিনি দাবি করেছেন।

English summary
After Freezing her eggs, Kajol's sister Tanisha sasy Its very important to havefather for a child.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X