• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ইনি কি রানু মন্ডলের বোন! ভাইরাল রানুর মতো দেখতে এই মহিলার গান

রানাঘাটের রানু মণ্ডলকে নিশ্চয়ই মনে আছে আপনাদের?‌ যিনি একটা ফেসবুক ভিডিওর মাধ্যমে বিখ্যাত হয়ে গিয়েছিলেন। যাঁর গানের জাদুতে মুগ্ধ হয়ে হিমেশ রেশমিয়া তাঁকে দিয়ে গানও করান। গত বছর রানু মণ্ডলের গাওয়া '‌তেরি মেরি কাহানি’‌ বেশ জনপ্রিয় হয়ে ছিল। তবে সম্প্রতি রানু মণ্ডলের সেই গান অন্য অক মহিলাকে গাইতে শোনা গেল। যাঁকে দেখতে অবিকল রানু মণ্ডলের মতোই।

ইনি কি রানু মন্ডলের বোন! ভাইরাল রানুর মতো দেখতে এই মহিলার গান

সম্প্রতি অনিত খাখলারি নামে এক ব্যক্তির ফেসবুক পেজ থেকে এমনই একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে কপালে তিলক কেটে এক মহিলা কিছুটা কীর্তনের মতো '‌তেরি মেরি কাহানি’‌ গানটি গাইছেন। সেই মহিলাকে দেখতে একদম রানু মণ্ডলের মতোই। নেটিজেনরা তো ভাবছেন এটা রাণু মণ্ডলের হারিয়ে যাওয়া কোনও বোন কিনা। অসমের বাসিন্দা অনিত খাখলারি এই ভিডিও পোস্ট করে লিখেছেন, '‌রানু মণ্ডলের বোন, নতুন তেরি মেরি কাহানি।’‌ ভিডিও পোস্টের পরই ওই মহিলা ও তাঁর গান মুহূর্তে ভাইরাল হয়ে যান। একদম রানুরই হামসকল এই মহিলা আসলে কে বা কি তাঁর নাম সে বিষয়ে কিছুই জানা যায়নি।

English summary
recently assam residents Anit Khakhlani post a video on facebook, their one woman sang teri meri kahani in kirtan style,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X