• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে কি ফিরতে চলেছে শাহরুখ–কাজল জুটি?‌

Google Oneindia Bengali News

'‌জিরো’‌ ছবির পর আর সেভাবে বড় পর্দায় অভিনয় করতে দেখা যায়নি শাহরুখ খানকে। '‌পাঠান’‌ ছবিতে শাহরুখ অভিনয় করছেন এরকমটা শোনা গেলেও এখনও অভিনেতা সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি। এরই মধ্যে আবার এক বিরাট খবরে হইচই পড়ে গিয়েছে বি–টাউনে। '‌দিলওয়ালে’‌র পর ফের আরও একবার বলিউডের রোম্যান্টিক জুটি শাহরুখ খান ও কাজলকে একসঙ্গে দেখা যাবে। পরিচালক রাজকুমার হিরানির নতুন ছবিতে এই জুটি ফের নিজেদের ম্যাজিক দেখাতে পারেন বলে খবর। রিপোর্ট অনুযায়ী, হিরানির কমেডি ছবিতে শাহরুখ–কাজলকে দেখা যেতে পারে। এছাড়াও এই সিনেমাতে থাকবেন বিদ্যা বালান, তাপসী পান্নু, মনোজ বাজপেয়ী ও বোমান ইরানির মতো অভিনেতারা।

আবার একসঙ্গে শাহরুখ–কাজল

আবার একসঙ্গে শাহরুখ–কাজল

গত বছরই শাহরুখ খান ও কাজল তাঁদের আইকনিক সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-এর ২৫ বছরের পূর্তি পালন করেছেন। আবার এই জুটিকে একসঙ্গে বড় পর্দায় দেখার সম্ভাবনা রয়েছে। এক সংবাদমাধ্যমের রিপোরট অনুযায়ী, রাজকুমার হিরানির এই সিনেমাটি অভিভাবস নিয়ে এবং এক ব্যক্তি ও তাঁর পরিবারের ভারত ও কানাডা এই দুই দেশের সফরকে ঘিরে তৈরি হয়েছে।

শাহরুখের স্ত্রীর ভূমিকায় কাজল

শাহরুখের স্ত্রীর ভূমিকায় কাজল

কাজল এই ছবিতে শাহরুখের স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে পারেন বলে মনে করা হচ্ছে। তাপসী পান্নুকে সাংবাদিকের চরিত্র করার প্রস্তাব দেওয়া হয়েছে, যিনি ওই ব্যক্তির খবর করার জন্য সীমান্ত পেরিয়ে যান। বিদ্যা বালান এই সিনেমায় শাহরুখ ও তাঁর পরিবারকে এই সফরে সহায়তা করবেন। মনোজ বাজপেয়ী ও বোমান ইরানির ভূমিকাও এই সিনেমায় বেশ গুরুত্বপূর্ণ। সূত্রের খবর, সবকিছু এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। সমস্ত কিছু ঠিক হয়ে যাওয়ার পর আনুষ্ঠানিকভাবে সিনেমার ঘোষণা করা হবে।

সিনেমার অন্যান্য দায়িত্বে যাঁরা রয়েছেন

সিনেমার অন্যান্য দায়িত্বে যাঁরা রয়েছেন

রিপোর্ট অনুযায়ী, এই সিনেমায় সঙ্গীতের দায়িত্বে রয়েছেন শান্তনু মৈত্র এবং গীতিকার স্বনন্দ কিরকিরে। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন রাজকুমার হিরানি ও শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলি এন্টারটেইনমেন্ট। ২০২২ সালের এপ্রিল থেকে এই সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

শাহরুখ ও কাজলের শেষ ছবি

শাহরুখ ও কাজলের শেষ ছবি

শাহরুখ এই সিনেমা ছাড়াও '‌পাঠান'‌ ছবিতে অভিনয় করছেন বলে জানা গেলেও তা নিয়ে কোনও নিশ্চিত খবর নেই। অন্যদিকে কাজলের শেষ ছবি ত্রিভঙ্গ, যা এ বছরের গোড়ার দিকে নেটফ্লিক্সে মুক্তি পায়।

English summary
Shah Rukh Khan and Kajol can seen together again on the big screen
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X