• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করিনার সন্তান নাকি যুবান!‌ ফের বিভ্রাটে রাজ–শুভশ্রীর সন্তান

বিরুষ্কার পর এবার করিনা–সইফ। রাজ–শুভশ্রীর একমাত্র সন্তান যুবানকে এবার করিনার পুত্র বলে দাবি করা হয়েছে। যা নিয়ে বেশ বিপাকে পড়েছেন রাজ–শুভশ্রী। করিনা কাপুরের কোলে বসিয়ে যুবানকে তাঁরই সন্তান বলা হয়েছে।

 রাজ এবং শুভশ্রী দু’‌জনেই যুবানকে নিয়ে প্রায়শই ছবি–ভিডিও আপলোড করে থাকেন। শুভশ্রীর প্রোফাইল থেকে তাঁর ও যুবানের ছবি নিয়ে ফটোশপের মাধ্যমে এডিট করে শুভশ্রীর মুখের জায়গায় করিনার মুখ বসিয়ে দেওয়া হয়েছে। আর দাবি করা হয়েছে সেটাই নাকি সইফ–করিনার দ্বিতীয় সন্তানের প্রথম ঝলক।

রাজ এবং শুভশ্রী দু’‌জনেই যুবানকে নিয়ে প্রায়শই ছবি–ভিডিও আপলোড করে থাকেন। শুভশ্রীর প্রোফাইল থেকে তাঁর ও যুবানের ছবি নিয়ে ফটোশপের মাধ্যমে এডিট করে শুভশ্রীর মুখের জায়গায় করিনার মুখ বসিয়ে দেওয়া হয়েছে। আর দাবি করা হয়েছে সেটাই নাকি সইফ–করিনার দ্বিতীয় সন্তানের প্রথম ঝলক। এর আগে বিরাটের কোলে যুবানকে বসিয়ে এটা বিরুষ্কার সন্তান বলে আগেই দাবি করা হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করেন শুভশ্রী নিজে। তবে ফের এ ধরনের ছবি বিভ্রাট হওয়ায় একটু বিরক্ত হয়েছেন রাজ ও শুভশ্রী।

তৈমুরের পর করিনা–সইফের জীবনেও দ্বিতীয় সন্তানের আগমন ঘটেছে। কিছুদিন আগেই করিনা মুম্বইয়ের হাসপাতালে তাঁর দ্বিতীয় পুত্রের জন্ম দেন। তবে বিরাট ও অনুষ্কার মতো তাঁরাও এখনই তাঁদের সন্তানকে প্রকাশ্যে আনতে চাইছেন না। তারকা সন্তানদের নিয়ে পাপারাৎজিদের কৌতুহলের শেষ নেই। তবে করিনার বাবা রনধীর কাপুর জানিয়েছেন যে সদ্যোজাতকে দেখতে তৈমুরের মতোই। এরপর করিনার দ্বিতীয় সন্তানকে দেখার আগ্রহ দ্বিগুণ বেড়ে গিয়েছে পাপারাৎজিদের কাছে। তবে শীঘ্রই করিনার দ্বিতীয় সন্তানের মুখ প্রকাশ্যে আসবে বলে মনে করা হচ্ছে।

অন্যদিকে, কিছুদিন আগেই রাজের আদিবাড়ি হালিশহরে মহা ধুমধাম করে যুবানের মুখে ভাতের অনুষ্ঠান হয়। ওখানেই তার আগের দিন শুভশ্রী পালন করেন রাজের জন্মদিনও। সবকিছু মিলিয়ে রাজ–শুভশ্রীর জীবন যুবানকে সঙ্গে নিয়ে বেশ ভালোই কাটছে।

আবারও কি বিপাকে পড়ছেন রিয়া চক্রবর্তী?‌ এনসিবির চার্জশিটে গুরুত্বপূর্ণ নাম সুশান্তের প্রেমিকার

English summary
Raj-Subhashrs's son Yuvaan is claimed to be Kareena Kapoor's second child on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X