সোশ্যাল মিডিয়ায় নিজের প্রায় নগ্ন ছবি পোস্ট করলেন এই সেলিব্রিটি, ভাইরাল হল ফোটো

Subscribe to Oneindia News

রিয়্যালিটি টিভি স্টার তিনি। মাত্র ২০ বছর বয়সেই পেয়ে গিয়েছেন সেলিব্রিটি তকমা। এহেন সেলিব্রিটি এবারও সকলকে চমকে দিলেন বোল্ড ফোটোশ্যুটে।

কিলি জেন্নার-এর রূপে ভোলেননি এমন পুরুষ খুব কমই আছে। ৯ বছর বয়স থেকেই টিভি-তে শো করছেন কিলি। কার্দাশিয়ান পরিবারের মেয়েদের করা এই টিভি শো-এর অন্যতম তারকা এই কিলি।

গ্ল্য়ামার আর শরীরি সৌন্দর্যের 'ম্যাজিক'

গ্ল্য়ামার আর শরীরি সৌন্দর্যের 'ম্যাজিক'

সম্প্রতি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে ইন্টারনেটে ঝড় তুলেছিলেন কিলি জেন্নার। ফের একবার নেট দুনিয়ায় যেন সাইক্লোন বইয়ে দিলেন তিনি। তাঁর এক সাহসী ফোটো এখন ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে।

অন্তঃসত্ত্বা হওয়ার খবর

অন্তঃসত্ত্বা হওয়ার খবর

এই খবরে জোর মন খারাপ হয়ে গিয়েছিল কিলি জেন্নার-এর ভক্তদের। কারণ, খবর রটে যে কিলি তাঁর সিঙ্গার বয়ফ্রেন্ড ট্রেভিস স্কট-এর বাচ্চার মা হতে চলেছেন। এই নিয়ে টুইটারে কিলি ভক্তরা প্রবলভাবে হতাশাও ব্যক্ত করতে থাকে।

সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটি কিলি

সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটি কিলি

নেট দুনিয়ার দৌলতে এখন বিশ্বের নানা প্রান্তে জনপ্রিয় সেলিব্রিটি কিলি। তাঁর হট হট ছবি দেখতে রোজ লক্ষ লক্ষ লোক ক্লিক করেন ইন্টারনেট দুনিয়ায়।

কিম কার্দাশিয়ানে-এর সঙ্গে সম্পর্ক

কিম কার্দাশিয়ানে-এর সঙ্গে সম্পর্ক

কিম কার্দাশিয়ান-এর সৎ বোন হন কিলি। ২০ বছর বয়সেই রিয়্যালিটি টিভি স্টার কিলি যে খ্যাতি অর্জন করেছেন তাতে তিনি নাকি তাঁর দিদি কিম কার্দাশিয়ানকেও হারিয়ে দেবেন।

কিলি কন্যা সন্তানের 'মা' হতে চলেছেন

কিলি কন্যা সন্তানের 'মা' হতে চলেছেন

কিলির বয়ফ্রেন্ট ট্রেভিস স্কট জানিয়েছেন কিলি তাঁদের কন্যা সন্তানকে জন্ম দেবেন। তবে, যেভাবে কিলি অন্তঃসত্ত্বা হওয়ার খবর ভাইরাল হয়েছিল তাতে বিন্দুমাত্র আতঙ্কিত নন ট্রেভিস।

কিলির প্রাক্তন প্রেমিকও হতাশ

কিলির প্রাক্তন প্রেমিকও হতাশ

কিলির অন্তঃসত্ত্বা হওয়ার খবর কতটা হৃদয়কে চিড়ে দিয়েছিল তা বোঝা যায় তাঁর প্রাক্তন প্রেমিকের কমেন্ট পোস্ট করা নিয়ে। সম্প্রতি স্ন্যাপচ্যাট-এ কিলির ছবি পোস্ট করে এই কমেন্ট করেছিলেন তাঁর প্রাক্তন প্রেমিক টাইগা। সমালোচনার জেরে পরে সেই মন্তব্য তিনি ডিলিট করেন।

কবে মা হচ্ছেন কিলি

কবে মা হচ্ছেন কিলি

এখন পর্যন্ত যা খবর তাতে নাকি ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসেই সন্তানের জন্ম দেবেন কিলি।

 প্রবল খুশি কিলি

প্রবল খুশি কিলি

পারিবারিক সূত্র এবং বন্ধুদের মাধ্যমে জানা যাচ্ছে যে সন্তান ধারণ করে খুবই খুশি কিলি। সকলকে নাকি বলে বেড়াচ্ছেন যে এটা তাঁর জীবনের সেরা মুহূর্ত।

২০ না পার হতেই সেলিব্রিটি কিলি

২০ না পার হতেই সেলিব্রিটি কিলি

আসলে কিলি নিজেকে উন্মুক্ত করতে ভয় পান না। তাঁর মতে শরীরি সৌন্দর্য প্রদর্শনের জন্য। যদি সেই সৌন্দর্যের মাধুর্য তুলে ধরা না যায় তাহলে তার মানে কী? তাই নিজের ইনস্টগ্রাম অ্যাকাউন্ট গরম গরম সব ছবি দিয়ে ভক্তদের নাকি দিল খুশ করে দিতে ভালবাসেন কিলি।

কিলির সাহসী ছবি

কিলির সাহসী ছবি

অন্তঃসত্ত্বা অবস্থায় 'বেবে বাম্প' দেখিয়ে ফোটোশ্যুট এখন আর খুব একটা নিউ ফ্যাশন নয়। তাই কিলি নিজেকে একটু অন্যভাবেই ভক্তচদের সামনে আনতে চেয়েছেন। নগ্ন শরীরের উপরে শুধুমাত্র একটি টাওয়াল চাপিয়ে একটি ছবি তুলেছেন তিনি। প্রায় নগ্ন হয়ে থাকা তাঁর সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কিলি। আর এরপর থেকে তা ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

English summary
Reality TV star Kylie Jenner is making headlines again for her bold Instagram post.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.