India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোন কোন সেলিব্রেটি সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় তুলেছেন, বছরের শেষে তা জেনে নিন

Google Oneindia Bengali News

চলতি বছর অর্থাৎ ২০২১ সাল আমাদের ভালো-মন্দ মিশিয়ে কেটেছে। এই বছর অনেক উত্তেজনাপূর্ণ খবর শিরোনামে জায়গা করে নিয়েছে। শিল্প থেকে বিনোদন কোনও খবরই বাদ যায়নি। বছর শেষে এমন কিছু সেলিব্রেটির কথা বলব, যাদের নিয়ে চলতি বছরে বিতর্কের শেষ ছিল না। ২০২১ সালের ৫ টি বিতর্কিত ঘটনা আপনাদের আজ জানাব।

আরিয়ান খানের ড্রাগ কাণ্ড

আরিয়ান খানের ড্রাগ কাণ্ড

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানকে ড্রাগ-অন-ক্রুজ মামলায় জড়িত থাকার অভিযোগে ৩ অক্টোবর মুম্বাই পুলিশ গ্রেপ্তার করেছিল। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) দ্বারা বেশ কয়েকটি আদালতের শুনানি এবং অনেক জিজ্ঞাসাবাদের পর, আরিয়ানকে অবশেষে ২৮ অক্টোবর জামিন দেওয়া হয়েছিল। অবশেষে তিনি ৩০ অক্টোবর মুম্বাইয়ের আর্থার রোড জেল থেকে জামিন পান।২৩ বছর বয়সী আরিয়ান খানের বিরুদ্ধে কোনোও প্রমাণ না থাকায় মুক্ত ঘোষণা করা হয়। ড্রাগ-অন-ক্রুজ মামলায় তার জড়িত থাকার অভিযোগ বাতিল করে।

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলা

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলা

চলতি বছরে রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলার জন্য দোষী সাব্যস্ত হয়েছেন। ব্যবসায়ী এবং অভিনেতা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা, যিনি মোবাইল অ্যাপ্লিকেশনগুলিতে পর্নোগ্রাফিক সামগ্রী তৈরি এবং প্রচারের সাথে জড়িত থাকার অভিযোগে ১৯ জুলাই ক্রাইম শাখা দ্বারা গ্রেপ্তার হয়েছিল। জেল হেফাজতে ৬০ দিনের বেশি সময় কাটানোর পর, কুন্দ্রা অবশেষে সেপ্টেম্বর মাসে জামিন পান।

কঙ্গনা রানাউতের টুইটারে নিষেধাজ্ঞা

কঙ্গনা রানাউতের টুইটারে নিষেধাজ্ঞা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত সোশ্যাল মিডিয়ায় কিছু বিতর্কিত মন্তব্য করায় বিতর্কের সৃষ্টি হয়েছিল। মে মাসে সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন টুইটার থেকে নিষিদ্ধ করা হয়েছিল অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট। 'থালাইভি' অভিনেত্রী পশ্চিমবঙ্গ নির্বাচন নিয়ে একগুচ্ছ বিতর্কিত বিবৃতি এবং মন্তব্য করার পরে এই ঘটনার সম্মুখীন হয়েছেন।

ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে শিখ সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত করার জন্য তার বিরুদ্ধে দায়ের করা একটি এফআইআর। অভিনেত্রীর ডিসেম্বরে মুম্বাই পুলিশ স্টেশনে উপস্থিত হওয়ার কথা ছিল।

 অভিনেতা পার্ল ভি পুরির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

অভিনেতা পার্ল ভি পুরির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

২০২১ সালে অভিনেতা পার্ল ভি পুরির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে। টেলিভিশন অভিনেতা পার্ল ভি পুরীকে জুন মাসে গ্রেপ্তার করা হয়েছিল। 'নাগিন 3' অভিনেতার বিরুদ্ধে ২০১৯ সালের অক্টোবরে ভাসাইতে একটি ফিল্মের সেটে একটি নাবালিকা মেয়েকে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। জানা গিয়েছিল যেখানে তিনি শুটিং করছিলেন। একটি সাক্ষাত্কারে তার ব্যক্তিগত ক্ষতি সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেতা বলেছিলেন তিনি একটি 'ভয়াবহ অভিযোগ' দিয়ে আঘাত করা হয়েছে। ১৫ জুন অভিনেতাকে জামিন দেওয়া হয়।

হাই প্রোফাইল সেলিব্রিটি ডিভোর্স

হাই প্রোফাইল সেলিব্রিটি ডিভোর্স

হাই প্রোফাইল সেলিব্রিটি ডিভোর্স (আমির খান-কিরণ রাও এবং সামান্থা প্রভু- নাগা চাতানিয়া) বলিউড সেলিব্রিটিরা তাদের হুক আপ এবং ব্রেক আপের জন্য পরিচিত। কিন্তু এমন কিছু সময় আছে যখন তাদের প্রিয় সেলিব্রেটি দম্পতির বিচ্ছেদের খবর ভক্তদের সত্যিই কষ্ট দেয়। একই রকম কিছু ঘটেছিল যখন দক্ষিণ অভিনেতা নাগা চৈতন্য আক্কিনেনি এবং সামান্থা রুথ প্রভু, সবচেয়ে প্রিয় সেলিব্রিটি দম্পতিদের একজন, অক্টোবরে তাদের বিচ্ছেদের কথা প্রকাশ্যে এসেছে।

বলিউডের অভিনেতা আমির খান এবং তার স্ত্রী কিরণ রাওয়ের বিচ্ছেদের ঘটনা প্রকাশ্যে আসতেই ভক্তরা অবাক হয়েছিলেন। ১৫ বছর ধরে চলা তাদের দাম্পত্যের অবসান ঘটিয়ে, দম্পতি অবশেষে সৌহার্দ্যপূর্ণ শর্তে আলাদা হয়ে যায়। এই বলে যে তারা তাদের ছেলে আজাদের সহ-অভিভাবক হিসাবে তাদের জীবনে একটি নতুন অধ্যায় শুরু করতে চায়।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia


English summary
in the year 2021 5 events of bollywood caused controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X