• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুক্তির প্রথম সপ্তাহেই সর্বোচ্চ দর্শক, অ্যামাজন প্রাইম ভিডিওতে রেকর্ড ‌গড়ল ফারহানের ‘‌তুফান’‌

অ্যামাজন প্রাইম ভিডিওতে রেকর্ড ‌গড়ল ফারহানের ‘‌তুফান’‌
Google Oneindia Bengali News

করোনা আবহে লকডাউনে ওটিটি প্ল্যাটফর্মের রমরমা কয়েক গুণ বেড়েছে। সেই তালিকায় কিন্তু অনেকটাই এগিয়ে অ্যামাজন প্রাইম ভিডিও। ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও সম্প্রতি তাদের সর্বোচ্চ স্ট্রিমিং প্রকল্পগুলির তথ্য প্রকাশ করেছে। ২০২০ সালে তাদের প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে বেশ কয়েকটি বিগ বাজেটের ছবি। এ বছর অ্যামাজন প্রাইম ভিডিওতে অভিনেতা ফারহান আখতার অভিনীত ও পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরার '‌তুফান’‌ মুক্তি পেয়েছে। আর মুক্তি পেয়েই বাজিমাত করে ফেলেছে। মুক্তির প্রথম সপ্তাহে এই ছবিটি সবচেয়ে বেশি বার দেখা হয়েছে অ্যামাজন প্রাইমের অন্যান্য ছবির তুলনায়।

তুফান দেখেছেন সবচেয়ে বেশি দর্শক

তুফান দেখেছেন সবচেয়ে বেশি দর্শক

ওটিটি প্ল্যাটফর্মের প্রকাশিত তথ্য অনুযায়ী, রাকেশ ওমপ্রকাশ মেহরার এই ছবি প্রাইম ভিডিওতে সবচেয়ে বেশিবার দেখা হয়েছে। এই সিনেমাটি ভারতের ৩,৯০০টির ওপর শহর ও শহরতলি ও বিশ্বের ১৬০টির বেশি দেশে দর্শকরা দেখেছে। প্রসঙ্গত, ‌ভাগ মিলখা ভাগের পর ফারহানের এটি দ্বিতীয় খেলাধূলো সংক্রান্ত সিনেমা। তুফান ছবিতে ফারহান প্রমাণ করে দিয়েছেন যে চরিত্র যতই কঠিন হোক না কেন তা তিনি সাবলীলভাবেই পর্দায় ফুটিয়ে তুলবেন। ব্যতিক্রম হল না এই ছবির ক্ষেত্রেও। প্রখ্যাত ভারতীয় বক্সার নীরজ গোয়াত, গগনপ্রীত শর্মার সঙ্গে বক্সিং রিংয়ে ফারহান আখতারের ফেসঅফ নজর কাড়ে। সিনেমায় পরেশ রাওয়ালও প্রমাণ করেছেন তিনি কত বড় পোড় খাওয়া অভিনেতা। ফারহানের কোচের ভূমিকায় তিনি একেবারে পারফেক্ট ছিলেন। অন্যদিকে ম্রুণাল ঠাকুরের অভিনয়ও যথেষ্ট প্রশংসার যোগ্য।

স্থানীয় ভাষার বিভাগ

স্থানীয় ভাষার বিভাগ

এর পাশাপাশি স্থানীয় ভাষার বিভাগে তেলেগু ছবি '‌নারাপ্পা'‌, '‌সরপাট্টা পরমবরাই'‌ ও মালায়ালাম ছবি '‌মালিক'‌ দেখেছে ভারতের ৩২০০-এর বেশি শহর ও শহরতলি এবং গোটা বিশ্বে ১৫০টির বেশি দেশের দর্শকরা।

 ওয়েব সিরিজের বিভাগ

ওয়েব সিরিজের বিভাগ

ওয়েব সিরিজের বিভাগে আদর্শ গৌরবের '‌হস্টেল ডেজ (‌এস২)‌'‌ তরুণ-তরুণীদের কাছে সবচেয়ে বেশিবার দেখা সিরিজগুলির মধ্যে অন্যতম। এই সিরিজ মুক্তির এক সপ্তাহের মধ্যেই সবচেয়ে বেশি দর্শক তা দেখে ফেলেছেন। মুক্তি পাওয়ার এক সপ্তাহের মধ্যে ভারতের ৩৬০০টি শহরে এবং সারা বিশ্বের ১০০-র বেশি দেশের অ্যামাজন প্রাইম গ্রাহক এই ওয়েব সিরিজটি দেখে ফেলেন।

অ্যামাজন প্রাইম ডে

অ্যামাজন প্রাইম ডে

২৬ ও ২৭ জুলাই এই দু'‌দিনকে অ্যামাজন প্রাইম ডে হিসাবে সনাক্ত করার পরই এই তথ্য প্রকাশ্যে আসে। অ্যামাজনে প্রাইম ডে ২০২১ ইতিমধ্যেই ছোট ও মাঝারি ব্যবসায় ভালো ধরনের উন্নতি করেছে। প্রাইম সদস্যের সংখ্যাও বেড়েছে এই বছর।

English summary
in the first week of release farhan akhtars toofan was recorded on amazon prime video
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X