• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রথমবার ডিজিটাল সিরিজে অনুষ্কা শর্মা, প্রকাশ পেল অ্যামাজন প্রাইম সিরিজে তাঁর অভিনীত টিজার

এবার ওয়েব সিরিজ অভিনেতা–অভিনেত্রীদের তালিকায় নাম লেখাতে চলেছেন অনুষ্কা শর্মাও। তিনি অ্যামাজন প্রাইম সিরিজে এই প্রথম অভিনয় করতে চলেছেন। মঙ্গলবার অনুষ্কা তাঁর সোশ্যাল মিডিয়া পেজে এই ডিজিটাল ওয়েব সিরিজের টিজার শেয়ার করেন।

অনুষ্কার সিরিজের টিজার প্রকাশ

অনুষ্কা ক্যাপশন দেন, ‘‌সব বদলে যাবে, সময়, মানুষ ও লোক।'‌ এই টিজারের প্রথমেই দেখা যাবে পর্দায় রক্ত ছড়িয়ে পড়ছে ও একজন বলছে, ‘‌দিন গোনা শুরু করে দাও। ধরিত্রীর আইন বদলানোর জন্য কিছু কীট-পতঙ্গ ঢুকে পড়েছে যারা বিষ ছড়িয়ে দেবে, রক্ত বইবে ও এই ধরিত্রীকে পাতালে পরিণত করবে।'‌‌ এই সিরিজের প্রযোজনায় রয়েছে অনুষ্কা শর্মার ক্লিন স্লেট ফিল্মস।

ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ

ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ

জানা গিয়েছে এই ওয়েব সিরিজটি ক্রাইম থ্রিলারের ওপর। উড়তা পাঞ্জাব ও এনএইচ১০-এর চিত্রনাট্যকার সুদীপ শর্মা এই সিরিজটি তৈরি করেছেন। অনুষ্কা শর্মা তাঁর এই টিজারের সঙ্গে ট্যসাগ করেছেন গুল পানাগ, স্বস্তিকা মুখার্জি, নিরজ কবি ও জয়দীপ আহলাওয়াটকে। মনে করা হচ্ছে এই সিরিজটিতে এঁদেরকে অনুষ্কার সঙ্গে দেখা যাবে।

কেন্দ্রীয় দল এ রাজ্যে আসায় মুখ্যমন্ত্রীর গোঁসা হয়েছে, মমতাকে কটাক্ষ রাহুল সিনহার
নেটফ্লিক্সেও অভিনয় অনুষ্কার

নেটফ্লিক্সেও অভিনয় অনুষ্কার

২০১৮ সালের জিরো মুক্তি পাওয়ার পর অনুষ্কা শর্মা অভিনয় থেকে ব্রেক নেন। অ্যামাজন প্রাইম সিরিজের পাশাপাশি অনুষ্কাকে দেখা যাবে নেটফ্লিক্সে বুবুল নামে এক সিরিজেও।

English summary
The teaser opens with splashes of blood on the screen while a voice says
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X