• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'টেবিলে কলাপাতা পেতে ফেললে খাবারটাও খেতে হবে', লোকসভা ভোট নিয়ে রজনীকে কোন পরামর্শ কমলের

রবিবারই দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত জানিয়ে দিয়েছিলেন, রাজনীতিতে নামলেও তিনি কিছুতেই ২০১৯ লোকসভা নির্বাচনে নামতে রাজি নন। পাশাপাশি রজনী দজাবি করেন, কোনও রাজনৈতিক দল যেন তাঁর বা তাঁর দলের পোস্টার ব্যবহার না করে। আসন্ন ভোটে ফায়দা লোটবার জন্য রজনীর নাম কোনও রাজনৈতিক দল ব্য়বহার করতে পারবে না বলেও দাবি করেন তামিল সুপারস্টার।

টেবিলে কলাপাতা পেতে ফেললে খাবার টাও খেতে হবে, লোকসভা ভোট নিয়ে রজনীকে কোন পরামর্শ কমলের

এদিকে, দক্ষিণী সুপারস্টারের এমন সিদ্ধান্তে মোটেও খুশি নন আরও এক দক্ষিণী তারকা কমল হাসান। কমল হাসান বলেন,'আমি যখন রাজনীতিতে প্রবেশ করেছি, তখন আমি কিছুতেই নির্বাচনকে এড়াতে পারিনা। এটা রাজ্যের বিধানসভা নির্বাচনই হোক বা দেশের লোকসভা নির্বাচনই হোক। রাজনৈতিক দল হিসাবে নির্বাচনের মুখোমুখি হতেই হবে। আমরা যদি বলি যে পরের নির্বাচনে দেখব, তাহলে তা মোটেও ঠিক হবে না। ' কমলের দাবি, 'একবার কলাপাতা পেতে ফেললে খাবারটাও খেয়েই যেতে হয়।'

উল্লেখ্য, রজনীর দল আরএমএম এর তরফে জানানো হয়েছে আগামী বিধানসভা নির্বাচনকেই তাঁরা পাখির চোখ করে লড়াই চালাতে চলেছেন। তবে আপাতত তাঁর দল লোকসভা নির্বাচন থেকে নিজেকে দূরে রাখছে। অন্যদিকে কমল হাসানের পার্টি 'মাক্কাল নিধি মাইয়াম' প্রায় ৪০ টি আসে প্রার্থী দিতে চলেছে আসন্ন লোকসভা নির্বাচনে। কাবেরী জলবণ্টন সমস্যাকে ইস্যু করেই এই দুই সুপারস্টার একসঙ্গে রাজনীতির ময়দানে নেমেছিলেন।

English summary
Hours after Tamil superstar Rajinikanth announced that he would neither contest the forthcoming Lok Sabha elections nor support any party, his celluloid rival and founder of Makkal Needhi Maiam (MNM), Kamal Haasan criticised him saying people will not respect someone who announced his political entry but was not ready to face the elections.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X