• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ইমন চক্রবর্তী, কুরুচিকর মন্তব্যের তীব্র নিন্দা শিল্পীর

সদ্য বিয়ে সেরেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। কিন্তু বিয়ের পর থেকেই তিনি ট্রোলের শিকার হচ্ছেন ক্রমাগত। এবার ইমনের সঙ্গে নাম জড়িয়ে পড়ল তাঁর স্বামী নীলাঞ্জনেরও। যদিও এই ট্রোলের তীব্র প্রতিবাদ করেছেন ইমন।

ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ইমন চক্রবর্তী, কুরুচিকর মন্তব্যের তীব্র নিন্দা শিল্পীর

আসলে ইমন বিয়ের পর শাঁখা–পলা খুলে ফেলেছিলেন। বর্তমান একটি ছবিতে তাঁর মাথায় সিদুঁরও দেখা যায়নি। ইমন চক্রবর্তী সারেগামাপা রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকায় রয়েছেন এবং সেখান থেকে বেশ কিছু ছবি তিনি আপলোডও করেন। ইমনের বর্তমান এই ছবি দেখে নেটিজেনদের মধ্যে একজন প্রতিক্রিয়া জানাতে গিয়ে লিখেছেন, 'বিয়ে করার পর ওনার স্বামী কবে মারা গেল? সিঁদুর ওনার ফ্যাশনের সাথে যায়নি!’‌ আপত্তিকর এই মন্তব্যের স্ক্রিনশট শেয়ার করে ক্যাপশনে এমন শুধু লেখেন, 'আমি শুধু জানতে চাই এঁরা কেন বেঁচে আছেন?

নোংরামির একটা সীমা থাকা উচিত। আমি প্রচণ্ড ক্লান্ত এগুলো দেখে দেখে।’‌ এর আগেও ইমনের শাঁখা–পলা না পরা নিয়েও সঙ্গীত শিল্পীকে যথেষ্ট ভুগতে হয়েছে। সে সময় ইমনের পাশে দাঁড়িয়েছিলেন দেবলীনা কুমার, ত্বরিতা চট্টোপাধ্যায়, তৃণা সাহা, মিমি দত্ত এবং তাঁর অনুরাগীরা। সমাজের কিছু কুসংস্কার অবিলম্বে পালটানো প্রয়োজন বলেই জানিয়েছিলেন তাঁরা। এবারও ইমনের পাশে রয়েছেন অনুরাগীরা। এই ধরনের নষ্ট মস্তিষ্কের মানুষদের এড়িয়ে যাওয়ার পরামর্শই দিয়েছেন অনেকে। ‌‌

English summary
Popular singer Iman Chakraborty has been trolled on social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X