• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোজপুরী সিনেমায় অভিনয় করতে চলেছেন শাহরুখ খান!

Google Oneindia Bengali News

বলিউড বাদশা শাহরুখ খান ও অনুষ্কা শর্মা অভিনীত তথা ইমতিয়াজ আলি পরিচালিত সিনেমা 'যব হ্যারি মেট সেজল' বক্স অফিসে মুক্তি পেয়েছে। সিনেমার প্রচারে সম্প্রতি বারাণসী গিয়েছিলেন কিং খান। সেখানেই ভোজপুরী সুপারস্টার মনোজ তিওয়ারীকে নতুন প্রস্তাব দিয়েছেন শাহরুখ।

[আরও পড়ুন:শাহরুখ থেকে করিনা, বলিউডে কোন তারকা কার 'বেস্টফ্রেন্ড' দেখে নিন][আরও পড়ুন:শাহরুখ থেকে করিনা, বলিউডে কোন তারকা কার 'বেস্টফ্রেন্ড' দেখে নিন]

মনোজ জানিয়েছেন, তিনি লন্ডনে ছিলেন। শাহরুখ খান বারাণসী আসার আগে তাঁকে ফোন করেন। সঙ্গে সঙ্গে লন্ডন থেকে বারাণসী ফিরে আসেন মনোজ। এবং শাহরুখকে অভ্যর্থনা জানান। ও প্রচার অনুষ্ঠানেও তিনিই ছিলেন সঞ্চালনার দায়িত্বে।

ভোজপুরী সিনেমায় অভিনয় করতে চলেছেন শাহরুখ খান!

সেখানেই মনোজ জানিয়েছেন, রাজনীতিতে এলেও সিনেমায় অভিনয় চালিয়ে যেতে। এটাও বলেছেন যে মনোজ ভোজপুরী সিনেমা বানালে তিনি তাতে অতিথি শিল্পী হিসাবে অভিনয় করতেও দ্বিধা করবেন না। ভোজপুরী সিনেমাকে বিশ্বমানের করে তুলতে প্রয়োজন শাহরুখ সাহায্য করবেন বলেও দাবি করেছেন মনোজ তিওয়ারী।

প্রসঙ্গত, মনোজ তিওয়ারী ভোজপুরী সিনেমার অন্যতম বড় সুপারস্টার। তবে এখন বেশ কয়েকবছর হল তিনি রাজনীতির সঙ্গে যুক্ত। বর্তমানে দিল্লি বিজেপির প্রধানের পদ সামলাচ্ছেন তিনি।

English summary
If Manoj Tiwari make Bhojpuri film, Shah Rukh Khan will make guest appearance
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X