• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌দীপিকাকে পরামর্শ দেব না, আমি হলে টুকরে গ্যাংয়ের পাশে থাকতাম না: ‌কঙ্গনা রানাওয়াত

দীপিকা পাড়ুকোনের জেএনইউতে যাওয়া নিয়ে অভিনেত্রীকে অনেকেরই রোষের মুখে পড়তে হয়েছিল। তবুও নিজের অবস্থান থেকে সরেননি ছপক অভিনেত্রী। এবার তাঁরই সহকর্মী কঙ্গনা রানাওয়াত এ নিয়ে এতদিন বাদে মুখ খুললেন। তিনি দীপিকার উদ্দেশ্যে জানিয়েছেন যে দীপিকার অধিকার রয়েছে তিনি কি করবেন কিন্তু তাঁর কখনই উচিত হয়নি জেএনইউতে যাওয়া এবং '‌টুকরে গ্যাং’‌–এর পাশে দাঁড়ানো।

দেশভাগ করে যারা তাদের পাশে নেই অভিনেত্রী

দেশভাগ করে যারা তাদের পাশে নেই অভিনেত্রী

সম্প্রতি এক সাক্ষাতকারে ‘‌কুইন'‌ অভিনেত্রী জানান যে দীপিকার গণতান্ত্রিক অধিকার রয়েছে তাঁর পছন্দকে বেছে নেওয়ার এবং এই পছন্দ নিয়ে কোনও মন্তব্য করা তাঁর জন্য অনুচিত হবে। কঙ্গনা বলেন, ‘‌যেটাই হয়ে থাকুক না কেন আমি কখনই সেখানে যেতাম না এবং টুকরে গ্যাংয়ের পাশে দাঁড়াতাম না। যারা দেশকে ভাগ করার চেষ্টা করছে আমি তাদের কখনই সমর্থন করতাম না। জওয়ানরা যখন মরছে তখন যারা উল্লাস করছে আমি এমন মানুষদের ক্ষমতা বা ক্ষমতায়ন দিতে চাই না। আমি ওদের সঙ্গে থাকতে চাই না। সুতরাং, আমি কী বলতে চাই তা বলতে পারি তবে তাঁর কী করা উচিত সে সম্পর্কে আমি মন্তব্য করতে চাই না।'‌

ছবির সাফল্য গুণগত মানের ওপর

ছবির সাফল্য গুণগত মানের ওপর

‘‌ছপক'‌ মুক্তির দুই-তিনদিন আগে দীপিকা জেএনইউ ক্যাম্পাসে আহত পড়ুয়াদের পাশে দাঁড়াতে যান। অভিনেত্রীর এই একটি পদক্ষেপই তাঁকে চরম সমালোচনার মুখে ঠেলে দেয়। এমনকী অনেকেই তাঁর ছবি ‘‌ছপক'‌ বয়কট করার জন্য সোশ্যাল মিডিয়ায় আওয়াজ তোলেন। টুইটারে হ্যাশট্যাগ দিয়ে ‘‌বয়কটছপক'‌ ট্রেন্ড হয়ে যায়। এই হ্যাশট্যাগ প্রসঙ্গে কঙ্গনা জানান, একটা ছবির সাফল্য নির্ভর করে তার গুণগত মানের ওপর, এ ধরনের কোনও বিষয় তাতে প্রভাব ফেলে না। কঙ্গনা আসলে বলতে চেয়েছেন যদি ছবিটি ভালো হয় তবে তা শত্রুকেও দেখার জন্য আকর্ষণ করবে।

কঙ্গনার আগামী ছবি

কঙ্গনার আগামী ছবি

কঙ্গনাকে খুব শীঘ্রই দেখা যাবে পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারির খেলা সংক্রান্ত ছবি ‘‌পঙ্গা'‌-তে। এরপর তিনি প্রয়াত জয়ললিতার বায়োপিক ‘‌থালাইভা'‌-তেও মুখ্য চরিত্রে অভিনয় করবেন। এই ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় ২৬ জুন মুক্তি পাবে।

‌ফোনে কথা বললে পুলকার চালকদের লাইসেন্স বাতিল করবে রাজ্য পরিবহন দপ্তর

English summary
i would not advise deepika but i would not have been with the tukde gang
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X