• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বজনপোষণ সহ্য করে আমি টিকে রয়েছি, দুর্ভাগ্য সুশান্ত পারলেন না! বিস্ফোরক প্রকাশ রাজ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যু দেশকে শোকস্তব্ধ করে দিয়েছে। ১৪ জুন ছিছোড়ে অভিনেতার ঝুলন্ত দেহ পাওয়া যায় মুম্বইয়ের বাড়ি থেকে। তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গিয়েছে।

মানসিক অবসাদে ছিলেন অভিনেতা

মানসিক অবসাদে ছিলেন অভিনেতা

৩৪ বছরের সুশান্ত গত ছ'‌মাস ধরে মানসিক অবসাদে ভুগছিলেন বলে পুলিশ জানিয়েছে। তাঁর মৃত্যু বলিউডে স্বজন-পোষণ নিয়ে বিতর্ক সৃষ্টি করেছে এবং প্রতিভা থাকা সত্ত্বেও বহিরাগত অভিনেতাদের কতটা সংগ্রামের মধ্যে দিয়ে যেতে তা নিয়েও প্রশ্ন তুলে দিয়েছে। তাঁর এই মৃত্যুতে সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই বলিউড ইন্ডাস্ট্রির নিন্দায় মুখর হয়েছে নেটিজেনরা।

 প্রকাশ রাজের টুইট

প্রকাশ রাজের টুইট

জনপ্রিয় অভিনেতা-রাজনীতিবিদ প্রকাশ রাজ টুইটারে সুশান্ত সিং রাজপুতের পুরনো ভিডিও শেয়ার করেন। যেখানে অভিনেতা স্বজন-পোষণ নিয়ে কথা বলছেন। প্রকাশ জানিয়েছেন যে এই নোংরা স্বজন-পোষণের মধ্যে দিয়ে তাঁকেও যেতে হয়েছে অতীতে যদিও সুশান্তের মতোই তাঁর ক্ষতগুলো এখনও গভীর। প্রকাশ রাজ লেখেন, ‘‌স্বজন-পোষণের মধ্যে দিয়ে আমায় যেথে হয়েছে। আমি বেঁচে রয়েছি। আমার ক্ষত আমার দেহের চেয়েও গভীর। কিন্তু এই শিশুটি সুশান্ত সিং রাজপুত পারলেন না। আমরা কি শিখব, আমরা কি সত্যিই উঠে দাঁড়াব এবং এই জাতীয় স্বপ্নকে মরতে দেব না।

 স্বজন পোষণ নিয়ে সুশান্তের মত

স্বজন পোষণ নিয়ে সুশান্তের মত

প্রকাশ রাজ যে ভিডিওটি সুশান্তের শেয়ার করেছেন সেখানে সুশান্তকে বলতে শোনা গিয়েছে যে স্বজনপোষণ শুধু বলিউডে নয় সর্বত্র রয়েছে। তিনি বলেন, ‘‌স্বজন পোষণ সব জায়গায় রয়েছে। শুধু বলিউডে নয়। কিন্তু একই সময়ে যদি তুমি ইচ্ছাকৃতভাবে সঠিক প্রতিভাকে এগিয়ে আসতে না দাও, তবে সেখানে সমস্যার সৃষ্টি হবে। একসময় ইন্ডাস্ট্রির গোটা পরিকাঠামোটাই ভেঙে পড়বে।'‌

সুশান্তের শেষ ছবি

সুশান্তের শেষ ছবি

সুশান্তকে বড় পর্দায় শেষবারের মতো ছিছোড়েতে দেখা গিয়েছিল ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে। তাঁর শেষ ছবি দিল বেচারা ওটিটি প্ল্যাটফর্মে শীঘ্রই মুক্তি পাবে।

ভারতীয় সেনার উপরে চিনের হামলা প্রতিক্রিয়া দিলেন অধীর চৌধুরী

মেনে নিতে পারেননি দেওরের মৃত্যু, মারা গেলেন সুশান্ত সিং রাজপুতের বৌদি

English summary
Sushant Singh has become a victim of Bollywood's nepotism, actor Prakash Raj tweeted clearly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X