• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমির খানের 'মিস্টার পারফেকশনিস্ট' তকমা বদলে দিলেন জাইরা ওয়াসিম

দঙ্গল থেকে সিক্রেট সুপারস্টার। বলিউডে স্বপ্নের উত্থান হয়েছে কাশ্মীরের মেয়ে জাইরা ওয়াসিমের। এখন গোটা সিনেমা জগত তাঁকে চেনে। সিক্রেট সুপারস্টারে অসাধারণ অভিনয় করে সকলের প্রশংসা কুড়িয়েছেন তিনি। ভবিষ্যতের তারকা হওয়ার সমস্ত গুন রয়েছে জাইরার মধ্যে।

আমির খানের 'মিস্টার পারফেকশনিস্ট' তকমা বদলে দিলেন জাইরা ওয়াসিম

এহেন জাইরা আমির খান সম্পর্কে কী বলছেন জানেন? সারা পৃথিবী আমিরকে মিস্টার পারফেকশনিস্ট বলে চেনে। তবে আমিরকে এই নামে নয় অন্য নামের তকমা দিয়েছেন জাইরা। তিনি বলেছেন, আমির আমার বন্ধুর মতো। সবাই তাঁকে মিস্টার পারফেকশনিস্ট বললেও আমার কাছে তিনি মিস্টার প্যাশনেট। কাজের প্রতি এত ভালোবাসা ও অধ্যাবসায়ই আমিরকে সকলের চেয়ে আলাদা করেছে।

আমিরের সঙ্গে কাজ করলে সকলই নিজের সেরাটা দিতে চায়। সকলে তাঁর সঙ্গে পা মিলিয়ে চলতে চায়। নিজে যে রাজ্য থেকে এসেছেন সেই কাশ্মীর নিয়ে বলতে গিয়েও উচ্ছ্বসিত জাইরা। উপত্যকার মানুষ তাঁর কাজে খুশি। সিক্রেট সুপারস্টারকেও মানুষ পছন্দ করায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন এই কিশোরী অভিনেত্রী।

এমন নজরকাড়া সাফল্যে কেমন লাগছে? জাইরা বলেছেন, বক্স অফিসের সাফল্য আমি বুঝতে পারি না। ভালো কাজ করতে চাই। ভবিষ্যতে বিনোদমূলক সিনেমাতেও অভিনয়ে আপত্তি নেই বলে জানিয়েছেন জাইরা।

English summary
I call Aamir Khan Mr Passionate not Mr Perfectionist, says Secret Superstar actor Zaira Wasim
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X