• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'খিলজি' রণবীরকে নিয়ে মুখ খুললেন দীপিকা, 'তারকা' বয়ফ্রেন্ড সম্পর্কে কী বললেন ডিপস্

'পদ্মাবত' ছবিতে আলাউদ্দিন খিলজির ভূমিকায় রণবীর সিং মাত করে দিয়েছেন। টিজার থেকে ট্রেলার, প্রথমথেকেই দর্শকদের নজর কেড়েছেন রণবীর। আর ছবি মুক্তির পর তো প্রশংসা , সম্মান প্রাপ্তি তাঁর কঠোর পরিশ্রমকে মর্যাদা দিয়েছে। এর সেই খিলজিরক ভূমিকা রণবীরকে দেখে বান্ধবী দীপিকার কেমন লাগল?

খিলজি রণবীরকে নিয়ে মুখ খুললেন দীপিকা, তারকা বয়ফ্রেন্ড সম্পর্কে কী বললেন ডিপস্

[আরও পড়ুন:'কেশরী'-র সেট-এর অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি! শ্যুটিং নিয়ে কয়েকটি তথ্য]

এই প্রশ্নটির উত্তরে দীপিকা জানিয়েছেন, 'প্রথমবার আমি রণবীরকে খিলজির ভূমিকায় অনস্ক্রিন দেখেছি। কারণ আমাজের একসঙ্গের কোনও দৃশ্য ফিল্মে ছিল না। এই ভূমিকায় আমি আর কাউকে ভাবতে পারিনি রণবীর ছাড়া। ছবিতে খিলজির চরিত্রটি লেখকের তৈরি, তবে রণবীর আলাদা করে তৈরি করে নিয়েছে চরিত্রটিকে। আর চরিত্রের প্রতি সমস্ত রকমের বিচার করেছে সে। দর্শকরা তাঁকে ঘৃণা করেছে , কিন্তু অভিনয়কে ভালোবেসেছে। '

দীপিকা বলছেন , বর্তমানে দর্শকরা অনেক বেশি পাল্টাচ্ছেন আগের থেকে। তাঁরা অনেক বেশি সতর্ক। আর তাঁরা খিলজির চরিত্রকে ঘৃণা করলেও রণবীরের অভিনয়ের প্রশংসা করেছেন। দীপিকা জানিয়েছেন,রণবীরের বিষয়ে তিনি ভীষণ 'প্রটেক্টিভ'। দীপিকা জানিয়েছেন , যে তিনি রণবীরের বিষয়ে বেশ সৎ। দীপিকা ফিল্মফেয়ার মিডিলইস্টের জন্য আপাতত ব্যস্ত রয়েছেন। তিনি পরবর্তী কোন ছবিতে কাজ করতে চলেছেন , তা এখনও প্রকাশ করেননি তিনি।

[আরও পড়ুন:রাজ-শুভশ্রীর আনুষ্ঠানিক বিয়ের প্রস্তুতি তুঙ্গে, কেমন হল নিমন্ত্রণের কার্ড! দেখুন ছবি ]

English summary
I am very protective about Ranveer Singh.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X