• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমার গায়ের রং গেরুয়া নয়, কেউ এই ফাঁদে পা দেবেন না, স্পষ্ট জানালেন রজনীকান্ত

সুপারস্টার রজনীকান্ত শুক্রবার স্পষ্ট জানিয়ে দিলেন যে বিজেপি কখনই তাঁকে দলে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ পাঠায়নি। কিন্তু তাও তাঁর গায়ে গেরুয়া রং দিতে মরিয়া বিজেপি।

আমার গায়ের রং গেরুয়া নয়, কেউ এই ফাঁদে পা দেবেন না, স্পষ্ট জানালেন রজনীকান্ত

কিছুদিন আগেই তামিলের বিখ্যাত সন্ন্যাসী–কবির অনুষ্ঠানে যান রজনীকান্ত। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন বিজেপির শীর্ষ স্থানীয় নেতা পন রাধাকৃষ্ণণ। যিনি কিছুদিন আগেই জানিয়েছিলেন যে সন্ন্যাসী–কবি থিরুভাল্লুভার নাকি বিজেপির মদতপুষ্ট ছিলেন এবং তাঁর ভাবনা ছিল রামভক্তির। তারপরে রজনীকান্ত ও বিজেপি নেতাকে ওই অনুষ্ঠানে একসঙ্গে দেখার পর দক্ষিণ ভারতে চাউর হয়ে যায় যে তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। রজনীকান্ত এ প্রসঙ্গে বলেন, '‌কোনও কথাই হয়নি আমার সঙ্গে। ভুল খবর। আমি দেখতে পাচ্ছি আমার গায়ে গেরুয়া রং লাগানোর চেষ্টা হচ্ছে। যেমনটা থিরুভাল্লুভারকে নিয়ে ইদানিং করা হয়েছে। কিন্তু কেউ এই ফাঁদে পা দেবেন না। আমিও না।’‌ বিজেপি সম্প্রতি ওই কবির একটি ছবি প্রকাশ করেছে যেখানে তাঁকে গেরুয়া পোশাক পরে দেখা গিয়েছে। অনেকেই বলছেন হয়ত তিনি বিজেপির সঙ্গে হাত মেলাতে চেয়েছিলেন।

রজনীকান্ত বলেন, '‌তারা আমায় বিজেপির সদস্যদের মতো গেরুয়া রং রাঙাতে চাইছে। কিন্তু এটা সত্য নয়। সংবাদমাধ্যমও চেষ্টা করছে আমায় বিজেপি বলে চালানোর। কিন্তু আমি ওরকম নই। আমি ঠিক করব যে আমি কোন দলে যাব।’‌ সক্রিয়ভাবে রাজনীতিতে প্রবেশ করার পর রজনীকান্তকে বারংবার নিজেদের দিকে টানার চেষ্টা করে রাজ্য বিজেপি শাখা। কিন্তু বিজেপির ডাকে সাড়া দেননি অভিনেতা।

English summary
BJP Tamil Nadu releasing photos of ancient Tamil poet Tiruvalluvar dressed in saffron
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X