• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হুমায়ূন আহমেদের গল্প 'বোতল ভূত' এবার ছোট পর্দায় ধরা দেবে

বিভিন্ন সাহিত্যিকদের লেখা নিয়ে সিন্মা বা সিরিয়াল তৈরি হওয়া নতুন ঘটনা নয়। সেই পথে হেঁটে এবার ইদে পর্দায় আসতে চলেছে হুমায়ূন আহমেদের গল্প 'বোতল ভূত'। ছোটদের জন্য নির্মিত এই ধারাবাহিক সম্প্রচারিত হবে বাংলাদেশে। ধারাবাহিক নির্মাণ করেছেন হুমায়ূনেক স্ত্রী মেহের আফরোজ শাওন।

হুমায়ূন আহমেদের গল্প বোতল ভূত এবার ছোট পর্দায় আসছে

পাঁচটি পর্বের এই ধারাবাহিকের চিত্রনাট্য লিখেছেন লুৎফর রহমান নির্ঝর। মূলক শিশুদের মনোরঞ্জনের উদ্দেশেই এই ধারাবাহিক নির্মিত হয়েছে। ধারাবাহিকটিতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আজাদ আবুল কালাম, ঝুনা চৌধুরী, আবদুল্লাহ রানা, ওয়াসেক, শাহনাজ সুমি, প্রীনন, জয়াত। এই ধারাবাহিকের হাত ধরে ফের একবার নির্দেশনায় ফিরছেন শাওন। জানা গিয়েছে, ধারাবাহিকটি 'বোতল ভূত' নামেই সম্প্রচারিত হবে।

ধারাবাহিকের গল্প এক ভূতকে নিয়ে। যে ভূতের চেহারার সঙ্গে রবীন্দ্রনাথের চেহারার মিল পাওয়া যায়। সেই ভূত বোতলে ভরে উপহার দেওয়া হয় ছোট্ট হুমায়ূকে। বিভিন্ন ভাবে সমস্যায় জর্জরিত হুমায়ূনকে সেই ভূত সমস্যা থেকে টেনে বের করে। স্কুলের অঙ্কের স্যারই হোন বা বাড়িতে কাকার শাসন, হুমায়ূনকে যাবতীয় বিপদ থেকে বাঁচিয়ে দেয় সেই ভূত। কিন্তু কে সেই ঙূত , তার আসল পরিচয় কী , শেষমেশ তার কী হয়। এই প্রশ্নের উত্তর দিতেই ছোটপর্দায় ধরা দিচ্ছে হুমায়ূন আহমেদের গল্প 'বোতল ভূত'।

English summary
Humayun Ahmed's Story Botol Bhut is coming on TV .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X