• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হৃতিকরা 'তন্দ্রাচ্ছন্ন' করে রাখছেন সুনয়নাকে, ফোনও সুইচড অফ! কঙ্গনা শিবিরের বিস্ফোরক টুইট

বলিউড এই মুহূর্তে রীতিমতো তোলপড়া হৃতিক ও রাকেশ রোশনের পরিবারের আন্তর্দ্বন্দ্ব নিয়ে। রোশন পরিবারের মেয়ে তথা হৃতিকের বোন সুনয়না রোশনের সঙ্গে সাংবাদিক রুহিল আমিনের প্রেম পর্ব নিয়ে কার্যত ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে । সুনয়না এক সাম্প্রতিক সাক্ষাৎকারে জানান, তাঁরও রুহিলের সম্পর্ককে মেনে নিতে পারেনি পরিবার। আর রুহিলকে ' জঙ্গি 'তকমা দিতেও ছাড়েননি রাকেশ রোশন, এমনই দাবি ছিল সুনয়নার। এরপর উঠে আসছে আরও বিস্ফোরক তথ্য়।

কঙ্গনা শিবিরের দাবি

কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল বেশ কয়েকদিন ধরেই সুনয়নার পরিস্থিতি নিয়ে একের পর এক টুইট করেন। এরপর সাম্প্রতিক টুইটে রঙ্গোলি দাবি করছেন, সুনয়নাকে তন্দ্রাচ্ছন্ন করে রাখা হচ্ছে। স্পষ্ট ইঙ্গিতে তিনি দাবি করছেন, বাইরের কারোর সঙ্গে যাতে সুনয়না যোগ না রাখতে পারেন, তার জন্য ফোন বন্ধ করে দেওয়া হয়েছে সুনয়নার।

কাঁদছেন সুনয়না!

কাঁদছেন সুনয়না!

কান্নাকাটি করছেন সুনয়না এমনই দাবি কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেলের। কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেলের দাবি, সুনয়না রোশন নিজে জানিয়েছেন যে তাঁকে তন্দ্রাচ্ছন্ন করে রাখা হচ্ছে।

কঙ্গনাকে বহুবার ফোন করেছেন বলে জানিয়েছেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্ডেল।

সুনয়নার বয়ফ্রেন্ড রুহিলের দাবি!

সুনয়নার বয়ফ্রেন্ড রুহিলের দাবি!

রুহিল এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, 'গোটা ঘটনা আরও একবার স্পষ্ট করে দিল বর্তমান লিবারাল সমাজে পরিচিতি ঘিরে রাজনীতিকে। যা একদমই মেনে নেওয়া যায় না। ' পাশাপাশি রুহিলের দাবি, কেউ কোনওএকটি বিশেষ সম্প্রদায়ের মানুষ হলেই তাঁকে তকমা দিয়ে দিতে হবে উগ্রপন্থার সেটাও ঠিক নয়।

English summary
Hrithik Roshan's Family 'Sedated' Sunaina, Tweets Kangana Ranaut's Sister Rangoli Chandel.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X