• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রহস্য-রোমাঞ্চ আর অ্যাকশনে ভরপুর 'কাবিল' এর ট্রেলর

  • By Oneindia Bengali Digital Desk
  • |

মুক্তি পেল হৃত্বিক রোশন অভিনীত 'কাবিল' ছবির ট্রেলর। সঞ্জয় গুপ্তা পরিচালিত এই ছবিতে দর্শকদের জন্য একাধিক চমক রয়েছে। ছবিতে হৃত্বিকের চরিত্রের নাম রোহন। এই ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি গৌতম। প্রথমবার একসঙ্গে ছবির জন্য জুটি বেঁধেছেন হৃত্বিক-ইয়ামি।

অন্ধকার থেকে আলোয় ফেরার গল্প নিয়েই তৈরি হয়েছে 'কাবিল' ছবিটি। কাবিল ছবিতে ইয়ামি এবং হৃত্বিক দুজনেই দৃষ্টিহীন। প্রেম, বিয়ে,পারিবারিক ঘটনার মধ্যে দিয়ে এই সিনেমার গল্প এগিয়েছে। কিন্তু গল্প মোড় নেয় ইয়ামির অপহরণের পর থেকে। এই ছবিতে ভরপুর অ্যাকশন রয়েছে।

 রহস্য-রোমাঞ্চ আর অ্যাকশনে ভরপুর 'কাবিল' এর ট্রেলর

উল্লেখ্য হৃত্বিক এর আগে 'মহেঞ্জোদারো' ছবিতে অভিনয় করেন। বিরাট প্রত্যাশার পরে বক্স অফিসে একেবারেই সাফল্য পায়নি ছবিটি। তাই নতুন ছবি মুক্তি পাওয়ার আগে হৃত্বিক অনেকটাই চাপে থাকবেন সে বিষয়ে কোনও সন্দেহ নেই। 'কাবিল' ছবিটিতে সঙ্গীত পরিচালনা করেছেন রাজেশ রোশন।

এর মধ্যেই বিতর্কও চলছে হৃত্বিকের 'কাবিল' ছবির ট্রেলর মুক্তি নিয়ে। ঘনিষ্ঠ মহলের দাবি হৃত্বিক চাপে পড়েই 'কাবিল' ছবির ট্রেলর দ্রুত প্রকাশ করতে বাধ্য হয়েছেন। যদিও সব বিতর্ক দূরে সরিয়ে রেখে একটা কথা নিঃসন্দেহে বলা যায় রহস্য, রোমাঞ্চ ও অ্যাকশনে ভরা কাবিল ছবিটির ট্রেলর এককথায় অসাধারণ। আগামী বছরের ২৬ জানুয়ারী সিনেমাটি হলে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

English summary
Hrithik Roshan acted 'Kaabil' Trailer Released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X