• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানকে তুলোধনা থেকে ট্রাম্পের সঙ্গে ইতিহাস-রসায়নের বার্তা! 'হাউডি মোদী'তে বুঁদ বলিউড

  • |

মার্কিন মুলুকে ৫০ হাজার মানুষের সামনে পাকিস্তানকে তোপ দাগার পাশাপাশি, দেশের উন্নয়ন থেকে ভারত-মার্কিন সম্পর্ক নিয়ে একাধিক বক্তব্যে কার্যত মন জয় করে নিয়েছেন দেশের প্রধানমন্ত্রী। মার্কিন যুক্তরাষ্ট্রের হিউস্টনে আয়োজিত হাউডি মোদী অনুষ্ঠান ঘিরে রীতিমতো তোলপাড় গোটা নেট দুনিয়া। আর একই সুরে গা ভাসিয়ে উচ্ছ্বসিত বলিউডও। বলিউড সেলেব অনুপম খের থেকে, শুরু করে ঋষি কাপুর পর্যন্ত একাধিক তারকা এই অনুষ্ঠান নিয়ে উচ্ছ্বসিত মন্তব্য করেছেন।

সলমনের বার্তা

'হাউডি মোদী' অনুষ্ঠান ঘিরে উচ্ছ্বাসে ফেটে পড়েন বলিউড তারকা সলমন খান। ট্রাম্প ও মোদীকে একই মঞ্চে দেখে বলিউড সুলতানও উচ্ছ্বাস প্রকাশ করেন।

হাউজ দ্য জোশ!

হিউস্টনে 'হাউডি মোদী'কে ঘিরে যে উচ্ছ্বাস দেখা গিয়েছে, তাতে 'জোশ' ধরে রাখতে পারেনি বলিউডও। বলিউড তারকা, অনুপম খের একাধিক টুইটে এই 'জোশ'কে কুর্ণিশ জানিয়ে অনুষ্ঠানের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন।

'ভারতের জন্য গর্বিত'

অভিনেতা ঋষি কাপুরকে বিভিন্ন সময়ে দেখা গিয়েছে, গেরুয়া শিবির বিরোধী বেশ কিছু টুইট করতে। গেরুয়া রাজনীতিরও সমালোচনা করতে দেখা গিয়েছে তাঁকে। তবে হাউডি মোদী নিয়ে তিনি নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি।

আদনান সামি

পাক বংশোদ্ভূত গায়ক আদনান সামিও এদিন মোদীর ভূয়সী প্রশংসা করেন। ভারতের সমর্থনে এদিন উচ্ছ্বসিত বার্তা দেন তিনিও।

English summary
Reacting to the gala event, US media reacted to the first time joint address by a US President and Indian Prime Minister as Trump "playing second fiddle to PM Modi".
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X