• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেমন দেখতে করিনা–সইফের দ্বিতীয় পুত্রকে?‌ জানালেন দাদু র‌ণধীর কাপুর

রবিবার করিনা কাপুর ও সইফ আলি খান স্বাগত জানিয়েছেন তাঁদের দ্বিতীয় পুত্র সন্তানকে। বিরুষ্কার মতোই হাসপাতালে করিনার দ্বিতীয় সন্তানের এক ঝলক পাওয়ার জন্য পৌঁছে গিয়েছিলেন পাপারাৎজিরা। ব্রিজ ক্যান্ডি হাসপাতালে গিয়ে দেখা গেল করিনা ও তাঁর সন্তানকে দেখতে হাজির হয়েছেন সইফ ও করিনার বড় ছেলে তৈমুর, সইফ আলি, র‌ণধীর কাপুর, করিশমা কাপুর ও ববিতা।

কেমন দেখতে করিনা–সইফের দ্বিতীয় পুত্রকে?‌ জানালেন দাদু র‌ণধীর কাপুর

তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবর জানিয়ে সইফ আলি খান বিবৃতি দিয়ে বলেছিলেন যে মা ও ছেলে উভয়ই সুস্থ র‌য়েছেন। এখন করিনার বাবা র‌ণধীর কাপুর জানালেন যে পরিবারের ছোট্ট সদস্যের মুখের সঙ্গে কার মিল রয়েছে। সাম্প্রতিক এক সাক্ষাতকারে র‌ণধীর জানিয়েছেন যে পরিবারের মনে হচ্ছে সদ্যোজাতের মুখের সঙ্গে তৈমুরের চেহারার মিল রয়েছে। দাদু র‌ণধীর বলেন, '‌আমার তো সব শিশুকেই একই রকম দেখতে লাগে। তবে পরিবারের সকলে বলছে সদ্যোজাতর সঙ্গে তার বড় ভাই তৈমুরের মুখের মিল রয়েছে।’‌ র‌ণধীর কাপুর এর আগে জানিয়েছিলেন যে তৈমুর বড় ভাই হওয়ার জন্য উদগ্রীব হয়ে রয়েছে। তিনি বলেন, '‌উফ!‌ সে খুব খুশিতে রয়েছে। ছোট ভাইকে পাবে বলে খুব আনন্দে রয়েছে তৈমুক।’ র‌ণধীর এও জানান যে সইফও নিজে খুব খুশি আর তাঁর মেয়ে তো আরও খুশি। রনধীর বলেন, '‌আমার মন থেকে সকলের জন্য আশীর্বাদ রইল।’‌‌

করিনার সন্তান হওয়ার খবর শোনার পর সইফ ও করিনার ভক্তরা অভিনন্দনে ভরিয়ে দেয় সোশ্যাল মিডিয়া। দ্বিতীয়বার মাসি হওয়ার আনন্দ তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর ও তাঁর বাবার সঙ্গে ছোট্ট করিনার ছবি দিয়ে প্রকাশ করেন। পরিবারের অন্যান্য সদস্যরা অভিনন্দন জানিয়েছেন সইফ আলি খান ও করিনা কাপুর খানকে।

সব চ্যালেঞ্জ–টাস্কের কঠিনতা পেরিয়ে বিগ বস ১৪–এর বিজয়ীর মুকুট পরলেন রুবিনা দিলায়েক

English summary
How to look Kareena Kapoor's second son, revealed Ranbir Kapoor
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X