• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ কুন্দ্রা কোন উদ্দেশে 'হটশট অ্যাপ' বিক্রি করেন! স্বামীর ব্যবসায়িক সাম্রাজ্যে শিল্পার ভূমিকা পুলিশি নজরে

Google Oneindia Bengali News

রাজ কুন্দ্রা , যাঁর আসল নাম রিপু সুদন কুন্দ্রা। পর্ন ফিল্মের ব্যবসা সংক্রান্ত অভিযোগে তাঁকে সদ্য গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। এপর্যন্ত রাজ সহ ৯ জনকে এই মামলায় গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। এদিকে, যে অ্যাপটি ঘিরে রাজের বিরুদ্ধে পর্ন সাইট চালানোর অভিযোগ উঠে আসছে, তার সম্পর্কে একাধিক চাঞ্চল্যকর তথ্য উঠে আসতে শুরু করেছে।

 'হটশট' অ্যাপটি বিক্রি করেন রাজ?

'হটশট' অ্যাপটি বিক্রি করেন রাজ?

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার ব্যবসায়িক সাম্রাজ্য রীতিমতো তাক লাগাচ্ছে। পর্ন ফিল্মের চক্র চালানোর অভিযোগে ইতিমধ্যেই তিনি ধৃত। এবার প্রশ্ন উঠছে যে এই ব্যবসার সঙ্গে রাজের স্ত্রী শিল্পা শেট্টিও জড়িত কি না! মুম্বই পুলিশ সূত্রের খবর, আপাতত সেই দিকটি খতিয়ে দেখা চলছে। এদিকে, রাজ পুলিশের জেরার মুখে জানিয়েছেন যে তিনি বহু আগেই তাঁর 'হটশট' অ্যাপটি বিক্রি করে দেন। প্রসঙ্গত, এই হটশট অ্যাপটি থেকেই চলত রাজের পর্ন ফিল্মের ব্যবসা।

 কেন রাজ বিক্রি কের দেন অ্যাপটি?

কেন রাজ বিক্রি কের দেন অ্যাপটি?

পুলিশ সূত্রের খবর, যাতে পর্ন ফিল্মের ব্যবসা নিয়ে রাজ আইনের চোখে ধুলো দিতে পারা যায়, তাই রাজ ওই হটশট অ্যাপটি বিক্রি করে দেন। জানা গিয়েছে ২৫,০০০ মার্কিন ডলারের বিনিময়ে তিনি ২০১৯ সালে ওই অ্যাপটি বিক্রি করে দেন।

রাজের ব্যবসা ও শিল্পাকে নিয়ে জল্পনা

রাজের ব্যবসা ও শিল্পাকে নিয়ে জল্পনা

জানা যাচ্ছে, রাজ কুন্দ্রার অ্যাপ হটশট , তিনি বিক্রি করেছেন ইউকের কেনরিন প্রাইভেট লিমিটেড নামের এক সংস্থাকে। নিজের ভিয়ান ইন্ডাস্ট্রিসের অফিস থেকে শিল্পার স্বামী এই অ্যাপ বিক্রি করেছেন বলে খবর। তবে, পর্ন সংক্রান্ত ব্যবসায় অভিযুক্ত রাজের যে শুধু এই অ্যাপের সঙ্গে জড়িত বাণিজ্যই ছিল তা নয়। রাজের নাম বহু সংস্থার ডিরেক্টরের তালিকায় পাওয়া গিয়েছে। এই সংস্থাগুলি হল সিনেমেশন মিডিয়া ওয়ার্কস, ব্যাস্টিন হসপিটালিটি, কুন্দ্রা কনস্ট্রাকশনস, জে এল স্ট্রিম, ভিয়ান ইন্ডাস্ট্রিজ, অ্যাকোয়া এনার্জি। এদিকে, রাজের ব্যবসায় শিল্পা শেট্টির ভূমিকা কতটা ছিল , তা নিয়ে রয়েছে জল্পনা। মুম্বই পুলিশ জানিয়েছে সেই বিষয়টিও , তাঁরা খতিয়ে দেখছেন।

 পর্ন ফিল্ম নিয়ে বলিউডের সমান ইন্ডাস্ট্রি বানানোর পরিকল্পনা?

পর্ন ফিল্ম নিয়ে বলিউডের সমান ইন্ডাস্ট্রি বানানোর পরিকল্পনা?

ইটাইমসের রিপোর্ট বলছে, রাজ যেভাবে ব্যবসায়িক গতিবিধির দিকে এগিয়ে যাচ্ছিলেন , তাতে তিনি পর্ন ফিল্ম নিয়ে একটি বলিউডের মতো ইন্ডাস্ট্রি গড়তে চেয়েছিলেন। রাজ এই মুহূর্তে পর্ন সংক্রান্ত চক্রের মূল ষড়যন্ত্রকারী হিসাবে অভিযুক্ত। পুলিশ জানিয়েছে , একটি বিশাল অঙ্কের টাকা শিল্পার স্বামী সদ্য হাতে পেয়েছেন। তার আসল 'সোর্স' সম্পর্কেও চলছে খোঁজ খবর। রাজের মোবাইল থেকে মিলেছে বহু তথ্য। এমনতকি রাজের অফিস থেকে বিদেশী নোটও পুলিশ উদ্ধার করেছে বলে খবর।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Raj Kundra 's Bisiness target. What Was Raj Kundra's target as Businessman, As he sold HotShot App to cover Trail.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X