• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দীর্ঘদিন পর পর্দায় ফিরে ‘পাঠান’ সিনেমার জন্য কত পারিশ্রমিক হাঁকালেন কিং খান?

পাঁচ বছর পরে অভিনেতাকে নতুন লুকে দেখে খুশি হয়েছেন সকলে। কিং খান শেষবারের মতো দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘জিরো’ সিনেমায়। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন পরিচালক আনন্দ এল রাই। তারপর অভিনেতাকে আর বড় পর্দায় দেখা যায়নি।
  • |
Google Oneindia Bengali News

কিং খান মানেই অনুগামীদের কাছে এক আলাদা ভালবাসা! তাঁর সিনেমা বেরোনো মানেই ভক্তদের উচ্ছ্বাসের শেষ নেই। দীর্ঘদিন পর আবারও পর্দায় ফিরেছেন শাহরুখ খান। পাঁচ বছর পরে অভিনেতাকে নতুন লুকে দেখে খুশি হয়েছেন সকলে। কিং খান শেষবারের মতো দেখা গিয়েছিল ২০১৮ সালে 'জিরো’ সিনেমায়। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন পরিচালক আনন্দ এল রাই। তারপর অভিনেতাকে আর বড় পর্দায় দেখা যায়নি। এবার তাঁর দেখা মিলেছে 'পাঠান’ সিনেমায়। ট্রেলার থেকে পোস্টার দেখে উচ্ছাসের শেষ নেই অভিনেতার ভক্তদের। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে সিনেমাটি। ছবিটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। অনেকেরই হয়তো জানতে ইচ্ছে করে যে দীর্ঘদিন পরে পর্দায় ফিরে এই সিনেমার জন্য কত টাকা পারিশ্রমিক নিলেন কিং খান?

কে কে এই সিনেমায় অভিনয় করেছেন

কে কে এই সিনেমায় অভিনয় করেছেন

নতুন বছরে যেন চমক দিচ্ছেন কিং খান। যশ রাজ ফিল্মসের হাত ধরেই আসছে 'পাঠান' সিনেমাটি। এই সিনেমায় শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম-সহ অন্যন্যারা। এই সিনেমায় জনকে খল নায়কের ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমাটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

কত টাকা পারিশ্রমিক নিলেন কিং খান

কত টাকা পারিশ্রমিক নিলেন কিং খান

সূত্র মারফত জানা গিয়েছে, ছবিটি একটি বিগ বাজেটের ছবি। সিনেমাটি তৈরি করতে প্রায় ২৫০ কোটি টাকা খরচ হয়েছে। জানা গিয়েছে, এই পাঠান সিনেমার জন্য শাহরুখ খান ৩৫ থেকে ৪০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। সিনেমা বিশেষজ্ঞদের, পাঠান সিনেমাটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে সিনেমাটি সাফল্য অর্জন করতে পারবে। প্রথম দিনেই ছবিটি ৩৬ কোটি টাকা আয় করতে পারবে বলে আশা করা যেতে পারে।

কবে মুক্তি পাবে ছবিটি

কবে মুক্তি পাবে ছবিটি

পাঁচ বছর পর পাঠান সিনেমা দিয়ে আবারও বড় পর্দায় ফিরেছেন শাহরুখ খান। সিনেমাটি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। দীপিকা ও শাহরুখ ছাড়াও এই সিনেমায় দেখা মিলবে জন আব্রাহামের। ২৫ জানুয়ারিতে সিনেমাটি মুক্তি পাবে। 'ব্রহ্মাস্ত্র: পার্ট ১- শিবা সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গেছে কিং খানকে। বর্তমানে পাঠান সিনেমার প্রথম 'বেশরম রঙ' গানে দীপিকার গেরুয়া রঙের পোশাক পরা নিয়ে নানান বিতর্ক সৃষ্টি হয়েছে। যদিও তারই মাঝে এই সিনেমার দ্বিতীয় গান কিন্তু মুক্তি পেয়েছে।

এবারও সেরার সেরা 'অনুরাগের ছোঁয়া’! কত নম্বরে স্থান পেল 'জগদ্ধাত্রী’, দেখুন টিআরপির তালিকা এবারও সেরার সেরা 'অনুরাগের ছোঁয়া’! কত নম্বরে স্থান পেল 'জগদ্ধাত্রী’, দেখুন টিআরপির তালিকা

English summary
how much money shah rukh khan has taken remuneration for pathaan movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X