এই মুহুর্তে সলমনকে ঘিরে কত টাকার বিনিয়োগ আছে জানেন! শুনলে চমকে উঠতে হয়

Subscribe to Oneindia News

২০ বছর ধরে চলছিল সলমন খান সহ কয়েকজন বলিউড তারকাদের বিরুদ্ধে ওঠা কৃষ্ণসার হরিণহত্যা মামলা। সেই মামলায় আজ দোষী সাব্যস্ত হয়ে ৫ বছর কারাদণ্ডের সাজা পেয়েছে বলিউডের 'ভাইজান' সলমন খান। তাঁর জামিনর আবেদনের শুানানি আগামীকাল, তার আগে আপাতত তাঁকে হাজতবাস করতে হচ্ছেই। কিন্তু জানেন কি এই অভিনেতার ওপর ঠিক কত টাকার বিলগ্নী রয়েছ? তাঁর জামিনে মুক্তি যদি না হয় ,তাহলে অস্বস্তিতে পড়তে হতে পারে ইন্ডাস্ট্রির অনেককেই। শুধু তাই নয়, সমস্যায় পড়তে হতে পারে তাঁর প্রচার করা ব্র্যান্ডের সংস্থাগুলিকেও।

ফিল্মে বিলগ্নী হয়েছে কত?

ফিল্মে বিলগ্নী হয়েছে কত?

এই মহুর্তে সলমনের হাতে রয়েছে একাধিক ছবি। ফলে মোট ১০০০ কোটি টাকার বিলগ্নী টিকে রয়েছে সলমনের ওপর। ভরত, দাবাং থ্রি, রেস ৩ ছাড়াও তাঁকে দেখা য়াবে কিক- এর পরবর্তী সিরিজে। কিক ২ ছবিটিতেও সলমন থাকছেন। ফলে হাতে এতগুলি ফিল্ম থাকা অবস্থায় সলমনের জেল যাত্রার সাজা শুনারি পর রীতিমত অস্বস্তিতে তাঁর প্রযোজক পরিচালকরা।

[আরও পড়ুন:কৃষ্ণসার হরিণ শিকারকাণ্ডে দোষী সলমনকে নিয়ে জোকসের ছড়াছড়ি টুইটারে]

ইদ ও ক্রিস্টমাসে আসার কথা সলমনের ছবি!

ইদ ও ক্রিস্টমাসে আসার কথা সলমনের ছবি!

এবছরের ইদ ও ক্রিস্টমাসে আসার কআথ সলমন খানের কয়েকটি ছবি। এরমধ্যে রেস ৩ -এর শ্যুটিং শুরু হয়েছে । সেই শ্যুটিং ও মাঝপথে বন্ধ হতে পারে, যদি সলমনের জামিনের আবেদন ,খারিজ হয়ে যায় তাহলেই। উল্লেখ্য, ছবিতে অভিনয় করছেন ববি দেওল, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ।

[আরও পড়ুন:কার উস্কানিতে সলমন হরিণের দিকে বন্দুক তাক করে 'ট্রিগার' চালিয়ে দেন! জানুন]

টেলিভিশনের অনুষ্ঠান থেকে বিনিয়োগ

টেলিভিশনের অনুষ্ঠান থেকে বিনিয়োগ

টেলিভিশনে সলমনকে 'দশ কা দম' অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকাতেও দেখতে পাওয়ার কথা। তবে তার জন্য সলমনকে থাকতে হবে জেলের বাইরে। জানা গিয়েছে, এই শো-তে সলমন সঞ্চালোনার জন্যে চেয়েছেন ৭৮ কোটি টাকা।

[আরও পড়ুন:দু'দশক ধরে চলা কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় কোন পথে সাজা সলমনের, ঘটনাবলী ঘিরে কিছু তথ্য]

 প্রযোজনায় সলমন

প্রযোজনায় সলমন

সলমন খান প্রযোজনা করতে চলেছেন 'লাভরাত্রি' ছবিটি। সেই ছবিতে অভিনয় করার কথা তাঁর বোন অর্পিতার স্বামী অয়ূষের। সলমন খান কৃষ্ণসার হরিণ মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় সেই প্রজোক্টটি ঘিরেও উঠছে জল্পনা।

সলমনের প্রতি বছরের রোজগার

সলমনের প্রতি বছরের রোজগার

ফোর্বসের তালিকা অনুযায়ী সলমন খান প্রতি দিনে ৬৫ লাখ টাকারও বেশি রোজগার করে থাকেন। ২০১৭ সালে তাঁর বার্ষিক আয় ছিল ২৪০ কোটি টাকার আশপাশে। সবমিলিয়ে, কৃষ্ণসার হরিণ হত্য়া মামলায় সলমনের জামিন হওয়াকে ঘিরে আটকে রয়েছে প্রচুর প্রশ্ন। শুধু ফিল্মের অভিনয় বা টেলিভিশনের অভিনয় নয়, সলমন যে সমস্ত ব্র্যান্ডের প্রচার করে সেই সমস্ত সংস্থাও আপাতত চিন্তিত রয়েছে ভাইজানের ভবিষ্যৎ ঘিরে।

English summary
How much money endorsed on salman Khan who convicted in blackbuck poaching case .

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.