• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌কত টাকায় নিজেকে বিক্রি করলেন? ‌কানহাইয়া প্রসঙ্গে কেজরিওয়ালকে প্রশ্ন অনুরাগ কাশ্যপের

দেশদ্রোহিতার মামলায় নতুন করে বিপদের মুখে পড়তে চলেছেন বাম নেতা তথা প্রাক্তন জেএনইউ ছাত্রনেতা কানহাইয়া কুমার। চার বছর আগের রাষ্ট্রদ্রোহিতার মামলায় বিচারে ছাড়পত্র দিয়েছে দিল্লির অরবিন্দ কেজরিওয়ালের সরকার। এ বিষয়ে চিত্রপরিচালক অনুরাগ কাশ্যপ শনিবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে কটাক্ষ করে টুইট করলেন।

কানহাইয়া প্রসঙ্গে কেজরিওয়ালকে প্রশ্ন অনুরাগ কাশ্যপের

কেজরিওয়ালকে টুইটারে কাশ্যপকে '‌মেরুদণ্ডহীন’‌ বলে অ্যাখা দিয়েছেন। তিনি লিখেছেন, '‌মহাশয় অরবিন্দ কেজরিওয়াল জি। আপনাকে আর আলাদাভাবে কি বলব। মেরুদণ্ডহীন কথাটিও শব্দটিও আপনার জন্য প্রশংসাসূচক হয়ে যাবে। যাই হোক কত টাকায় নিজেকে বিক্রি করলেন?‌’‌ এর আগে কানহাইয়া কুমার টুইটে দিল্লি সরকারকে এই মামলা করার অনুমতি দেওয়ার জন্য ধন্যবাদও দেন। নিজের বিরুদ্ধে মামলা শুরুর পর কানহাইয়া লিখেছেন, '‌নতুন করে এই মামলা শুরু করার জন্য দিল্লি সরকারকে ধন্যবাদ। দিল্লি সরকার ও সরকারি আইনজীবীদের কাছে অনুরোধ অত্যন্ত গুরুত্ব দিয়ে এই মামলাটি দেখবেন। ফাস্ট ট্র‌্যাক আদালতে এই মামলার দ্রুত বিচার আবশ্যিক।’‌ অনুরাগ কাশ্যপ তাঁর টুইটের সঙ্গে এই টুইটও যোগ করে দেন।

প্রসঙ্গত, দেশদ্রোহিতার অভিযোগ কানহাইয়া কুমারের বিরুদ্ধে প্রথম ওঠে ২০১৬ সালে। সংসদ হামলার অন্যতম চক্রী জঙ্গি আফজল গুরুর ফাঁসির বর্ষপূর্তিতে আয়োজিত হয় এই সভা। যেখানে দেশবিরোদী স্লোগান দেওয়া হয়। কানহাইয়া সহ উমার খালিদ, অনির্বাণ ভট্টাচার্য সহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে দিল্লি পুলিশ। পরে এই মামলা চাপা পড়ে গেলেও তা নতুন করে চাড়া দেওয়ায় কানহাইয়া কুমার অভিযোগ করেছেন যে বিহার নির্বাচনের আগে তাঁকে ফাঁসাতেই এই ষড়যন্ত্র।

English summary
Taking to Twitter, Kashyap said that calling Kejriwal 'spineless' would be a compliment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X