• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোন অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি বিপাশা! অভিনেত্রীর শারীরিক অবস্থা কেমন

হাসপাতালে ভর্তি বিপাশা বসু। অভিনেত্রী নিজেই সেখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন সকলকে। গতকাল শারীরিক অসুস্থতা বোধ করে হাসপাতালে ভর্তি হন এই অভিনেত্রী। জানা গিয়েছে তিনি আপাতত সেরে উঠছেন।
  • |
Google Oneindia Bengali News

হাসপাতালে ভর্তি বিপাশা বসু। অভিনেত্রী নিজেই সেখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন সকলকে। গতকাল শারীরিক অসুস্থতা বোধ করে হাসপাতালে ভর্তি হন এই অভিনেত্রী। জানা গিয়েছে তিনি আপাতত সেরে উঠছেন। আগামীকাল তাঁকে হাসপাতাল থেকে মুক্তি দেওয়া হবে বলে হাসপাতাল সূত্রের খবর।

কোন অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি বিপাশা! অভিনেত্রীর শারীরিক অবস্থা কেমন

বিপাশা বুকে সংক্রমণ অনুভব করায় হাসপাতালে ভর্তি হন। অভিনেত্রী একটি প্রথম সারির ফিল্ম ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন , তিনি আগামীকালই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন। শ্বাসকষ্ট জনিত সমস্যাও দেখা দিয়েছিল বিপাশার শরীরে। সবমিলিয়ে বেশ অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। এর আগে একটি সোশ্যাল মিডয়া পোস্টে বিপাশা নিজের কথা জানিয়েছেন। আবেগপ্রবণ এই পোস্ট ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বিপাশা। জানা গিয়েছে বিপাশার সমস্যাটি ব্যাকটেরিয়াজনিত শারীরিক সমস্যা।

এদিকে, হাসপাতালের বাইরে এদিন দেখা যায়, বিপাশার স্বামী অভিনেতা করণ সিং গ্রোভারকে। চোখে মুখে করেণ চিন্তার ছাপ থাকলেও , ফটোগ্রাফারদের দিকে তিনি তাকিয়ে পোসজ দিয়েছেন। আপাতত বিপাশার সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় সকলেই। বাঙলি অভিনেত্রীর সুস্থতা কামনায় রয়েছেন তাঁর ভক্তরা।

English summary
How is Bipasha Basu, here is the her health Condition in Hospital.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X