• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কীভাবে বি টাউনে নিজেদের প্রতিষ্ঠা করেছিলেন এই বলি তারকারা, জানেন আপনি

Google Oneindia Bengali News

যারা অভিনয় করতে ভালোবাসেন, তাঁরা অভিনয়ের টানে অনেকে মুম্বই চলে যান। সেখানে গিয়ে সবাই যে নাম করেন, তা কিন্তু নয়। আর সব সময় যে সবার ইচ্ছা পূরণ হয়। কারোর আবার তা হয় না। বি-টাউনে প্রবেশ করা অত সহজ কথা নয়। তার মধ্যে কিছু মানুষকে কেরিয়ার গড়ার সুযোগ পান না। শিকে ছেড়ে মাত্র কয়েকজনের ভাগ্যে। জানেন তাবড় তাবড় নায়ক নায়িকাদের কেরিয়ারও কিন্তু তৈরি করা অত সহজ হয়নি।

কঙ্গনা রানায়াত

কঙ্গনা রানায়াত

বলিউডের রানি কঙ্গনা রানায়াত অভিনয় জগতে আসার আগে তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত ছিলেন। অভিনেতার অভিনয়ের প্রতি তাঁর ভালবাসা খুবই। তিনি মুম্বই এসেছিলেন কাজের জন্য। কিন্তু কোন কাজ খুঁজে পাননি তিনি। আচমকাই চলচ্চিত্র নির্মাতা অনুরাগ বসু অভিনেত্রীকে একটি কফি শপে দেখেছিলেন। তারপর তিনি তাঁর অডিশন নেন। আর সেখানেই তিনি নির্বাচিত হন। তারপরেই গ্যাংস্টারে অভিনয় করেন তিনি। সেখান থেকেই তাঁর যাত্রা শুরু হয়। তারপরেই তাঁকে ফিরে তাকাতে হয়নি।

 প্রীতি জিন্টা

প্রীতি জিন্টা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে তিনি একজন। তাঁর সুন্দর হাসিতে মজেন অনেক মানুষ। ১৯৯৬ সালে এক বন্ধুর জন্মদিনের গিয়ে একজন পরিচালক তাঁকে পছন্দ করেন। আর সেখানেই পরিচালক বিজ্ঞাপনের অডিশন দেওয়ার জন্যে অভিনেত্রীকে জানান। আর সেখান থেকেই তাঁর ভাগ্যের সাধ দিতে শুরু করেন।

অক্ষয় কুমার

অক্ষয় কুমার

অক্ষয় কুমার মুম্বাইয়ে মার্শাল আর্টে পড়াতেন। তাঁর একজন ছাত্র ছিলেন যিনি একজন ফটোগ্রাফার , যিনি তাঁকে মডেলিং শুরু করার জন্য সুপারিশ করেছিলেন। অভিনেত্রীর ছাত্রই তাঁর জীবনের মোড় ঘুরিয়েছিলেন।

অর্জুন রামপাল

অর্জুন রামপাল

অর্জুন রামপালকে ফ্যাশন ডিজাইনার রোহিত বাল দিল্লির একটি ডিস্কো থেকে তাঁর ভাগ্য ফিরতে শুরু করে। তারপরেই নানান অফার আসতে শুরু করেন। এখন তিনি সাকসেস।

বিপাশা বসু

বিপাশা বসু

অর্জুন রামপালের স্ত্রী মেহের জেসিয়া কলকাতার একটি হোটেলে অভিনেত্রীকে দেখেন। আর সেখানেই তিনি তাঁকে পছন্দ করতে শুরু করেন। মেহর বিপাশাকে মডেলিং শুরু করার পরামর্শ দেন। তারপরেও তিনি অভিনয় করার শুরু করেন।

মনীষা কৈরালা

মনীষা কৈরালা

চলচ্চিত্র নির্মাতা সুভাষ ঘাই একবার বলিউড অভিনেত্রী মনীষা কৈরালাকে দেখেন। এবং তাকে তাঁর চলচ্চিত্র সওদাগরের প্রধান চরিত্রে অভিনয় করার কথা বলা হয়। আর সেটিতেও তিনি অভিনয় করেন। এটি তাঁর কেরিয়ার একটি দুর্দান্ত সিদ্ধান্ত ছিল।

ইলিয়ানা ডি'ক্রুজ

ইলিয়ানা ডি'ক্রুজ

ইলিয়ানার মা একটি হোটেলে কাজ করতেন, যেখানে ম্যানেজার তাঁকে দেখেছিলেন এবং বলেছিলেন যে, ইলিয়ানার মডেল হওয়ার গুণ রয়েছে বলে জানান তিনি। পরে, তিনি টিভি বিজ্ঞাপনের কাজ করা শুরু করেন। মার্ক রবিনসনের সঙ্গে পরিচয় হন। আর সেখানেই তিনি তাঁর অভিনয় জীবনের যাত্রা শুরু হয়।

 অনুষ্কা শর্মা

অনুষ্কা শর্মা

বলি ডিভা অনুষ্কা শর্মাকে বেশ জনপ্রিয়। ব্যাঙ্গালোরের একটি জিন্সের দোকানে ফ্যাশন ডিজাইনার ওয়েন্ডেল রড্রিকস দেখেছিলেন। সেখানে একটি ফ্যাশন ইভেন্টে অংশ নিচ্ছিলেন তিনি। তিনি তাকে বোম্বে নিয়ে আসেন এবং আজ তিনি শীর্ষস্থানীয় অভিনেত্রীদের একজন।

মাধুরী দীক্ষিত

মাধুরী দীক্ষিত

অভিনেত্রীর বয়স যখন মাত্র ১৫ তখন তাঁকে ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল। সেই সময় তাঁর বাবা মা তা প্রত্যাখ্যান করেছিলেন, কারণ তাঁরা ভেবেছিলেন তিনি খুবই ছোট।

আমিশা প্যাটেল

আমিশা প্যাটেল

আমিশার বাবা ও রাকেশ রোশন দুই'ই বন্ধু ছিলেন। কারণ তাঁরা একসঙ্গে স্কুলে পড়তেন। রাকেশ রোশন জেনেছিলেন, যে আমিশা অভিনয় করতে খুব পছন্দ করেন। আর সেখানেই তিনি তাঁর ছবিতে অভিনয় করার কথা বলেন। আর সেখান থেকেই তিনি কেরিয়ার শুরু করেন।

আসছে সৃজিতের ফেলুদা, সঙ্গী জটায়ু–তোপসে, সত্যজিতের জন্মদিনে ঘোষণা ফেলুদার গোয়েন্দাগিরিআসছে সৃজিতের ফেলুদা, সঙ্গী জটায়ু–তোপসে, সত্যজিতের জন্মদিনে ঘোষণা ফেলুদার গোয়েন্দাগিরি


English summary
how did the bollywood stars establish themselves in b town
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X