• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেমন পোশাক পরলেন, কীভাবে দিওয়ালি পালন করলেন বলিউড সেলেবরা দেখে নিন

রবিবার গোটা দেশজুড়ে পালন হয়েছে দিওয়ালি। তবে করোনা ভাইরাস মহামারির জন্য এ বছর খুব সাধারণভাবেই সকলে এই উ১সব পালন করেছেন। যদিও সকলে নিজেদের প্রিয়জন ও ঘনিষ্ঠদের সঙ্গেই এ বছরের দিওয়ালিতে আনন্দ করেছেন। সাধারণ মানুষের সঙ্গে বলিউড সেলেব দম্পতিরাও দিওয়ালি উদযাপন করেছেন নিজেদের মতো করে। অনুষ্কা শর্মা–বিরাট কোহলি, প্রিয়াঙ্কা চোপড়া–নিক জোনাস, রনবীর সিং ও দীপিকা সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্দেশ্যে দিওয়ালির শুভেচছা জানিয়েছেন।

রণবীর–দীপিকার ক্যান্ডিড ছবি

বলিউডের জনপ্রিয় দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং ইনস্টাগ্রামে নিজেদের ছবি একসঙ্গে দিয়ে দিওয়ালি শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের দু'‌জনের পরনেই ছিল দারুণ ডিজাইনার পোশাক। রনবীরকে দেখা গিয়েছে কমলা রঙের দারুণ এক কুর্তাতে, অন্যদিকে দীপিকার পরনে ছিল অসম্ভব সুন্দর লাল রঙের শাড়ি। দম্পতির ক্যান্ডিড মুহূর্তের ছবি পোস্ট করেন এবং তাঁদের দু'‌জনকেই খুব সুন্দর দেখতে লাগছিল। রণবীর-দীপিকা তাঁদের ভক্তদের দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে।

প্রিয়াঙ্কা–নিক জোনাস পালন করলেন দিওয়ালি

অন্যদিকে প্রিয়াঙ্কা ও নিক জোনাসও দিওয়ালি পালন করেছেন লন্ডনে। সোশ্যাল মিডিয়ায় এই দম্পতি তাঁদের ছবি পোস্ট করেন। রোম্যান্টিকভাবে একে-অপরের দিকে তাকিয়ে ছবি তোলেন প্রিয়াঙ্কা-নিক এবং তাঁদের দুজনের হাতেই ছিল জ্বলন্ত প্রদীপ। ছবিতে প্রিয়াঙ্কাকে ফ্লোরাল প্রিন্টের সোনালি ও কমলা মিশ্রিত শাড়ি পরতে দেখা গিয়েছে, নিকের পরনে ছিল কালো রঙের পোশাক এবং তার সঙ্গে ফ্লোরাল এমব্রয়ডারি জ্যাকেট। ছবি পোস্টের পাশাপাশি প্রিয়াঙ্কা তাঁর সকল অনুগামীদের ‘শুভ দিওয়ালি পালন করছেন সকলে। আমাদের পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা আপনাদের।'‌ এই একই ছবি পোস্ট করে নিক জোনাস তাঁর ফ্যানেদের শুভ দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন।

অনুষ্কা–বিরাটের অভিনব দিওয়ালি পালন

অন্য এক সেলেব দম্পতি বিরাট ও অনুষ্কা এ বছর অভিনব পদ্ধতিতে কোভিড-১৯ দিওয়ালি পালন করলেন। অনুষ্কা তাঁর ও বিরাটের বাড়ির দিওয়ালি ডেকরেশন শেয়ার করেন ভক্তদের সঙ্গে। প্রথম ছবিতে দেখা গিয়েছে সুন্দর একটি রঙ্গোলি যা ফুল ও প্রদীপ দিয়ে সাজানো হয়েছে। অন্য ছবিতে দেখা গিয়েছে, ফুলের মাঝখানে রাখা আছে স্যানিটাইজার। অনুষ্কা যেখানে লিখেছেন, ‘‌হ্যান্ড স্যানিটাইজার ডেকরেশনের অঙ্গ। বর্তমানে এটা নিয়েই বেঁচে রয়েছি।'‌ বিরাট তাঁর নিজের অ্যাকাউন্ট থেকে তাঁর ভক্তদের উদ্দেশ্যে দিওয়ালির শুভেচ্ছার পাশাপাশি বাজি না ফাটানোর আর্জি করেন।

করিনা–সইফ আলির দিওয়ালি

এ বছর দিওয়ালি পার্টিতে যোগ দেননি সইফ আলি খান ও করিনা কাপুর। নিজেদের বাড়িতেই তৈমুরকে নিয়ে দিওয়ালি উদযাপন করেন। তার ওপর করিনা দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন। সইফের পরনে ছিল মেরুণ রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা এবং করিনা সাদা সালোয়ার-কুর্তা ও লাল রঙের ওড়না পরেছিলেন। তৈমুরের পরনে ছিল সাদা রঙের পাঞ্জাবি-পাজামা। নিজেদের ভক্তদের উদ্দেশ্যে দিওয়ালির শুভেচ্ছা জানান তাঁরা।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

কলকাতাঃ কালীঘাটে দুস্থদের ভাইফোঁটা দিলেন ভারতী ঘোষ

কিংবদন্তি সৌমিত্রকে নিয়ে স্মৃতিরোমন্থন অমিতাভের, চলচ্চিত্র উৎসবের সাক্ষাৎ ভুলতে পারছেন না বিগ বি

English summary
how bollywood couples celebrate diwali this year
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X