• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিতাভের কোটি টাকার সম্পত্তি কে পেতে চলেছেন! মুখ খুললেন বিগ বি

কেন্দ্রীয় সরকারের 'বেটি বাঁচাও, বেটি পড়াও' অভিযানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর অমিতাভ বচ্চন। চিরকালই নিজের সমস্ত কর্মকাণ্ডের মধ্যে দিয়ে মহিলা শক্তির উত্থানের কথাই বার বার বলেছেন অমিতাভ বচ্চন। এবার নিজের সম্পত্তি ও সন্তানদের প্রসঙ্গে মুখ খুলে শিরোনাম কেড়ে নিয়েছেন অমিতাভ বচ্চন।

সন্তানদের নিয়ে অমিতাভের পুরনো পোস্ট

এর আগে সন্তানদের নিয়ে একটি পুরনো পোস্ট শেয়ার করেন অমিতাভ বচ্চন। যেখানে অভিষেক ও শ্বেতার ভাইবোনের সম্পর্কের কথা বলেন অমিতাভ। পাশাপাশি, অভিষেক , শ্বেতার ছোটবেলার ছবি তুলে ধরেন অমিতাভ।

নতুন রূপে আসছেন অমিতাভ

প্রসঙ্গত আগামীতে একাধিক তাক লাগানো ছবিতে দেখা যাবে অমিতাব বচ্চনকে। দক্ষণী ফিল্ম 'সি রা নরসিমহা রেড্ডি' , ও অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে অমিতাভ বচ্চন থাকছেন নতুন চমক নিয়ে।

সম্পত্তির বিষয়ে অমিতাভের মত

অমিতাভ একটি জনপ্রিয় অনুষ্ঠানে জানান, তিনি তাঁর সম্পত্তির সমান ভাগ করবেন নিজের ছেলে মেয়েদের মধ্যে। ফলে অমিতাভ বচ্চনের কোটি টাকার সম্পত্তির যেতটুকু অংশ শ্বেতা বচ্চন পাবেন , ঠিক ততটাই অংশ পাবেন অভিষেক।

English summary
How Amitabh Bachchan going to divide his property. As per reports in The Times of India, recently at an event, Big B was asked about his will. To which he revealed that all his properties will be divided equally between his children Shweta and Abhishek.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X