India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

একটু শান্তির খোঁজে ভারতে এলেন উইল স্মিথ, সদগুরুর শিষ্যত্ব গ্রহণ করা নিয়ে চর্চা তুঙ্গে

Google Oneindia Bengali News

হলিউডের অন্যতম প্রথম সারির অ্যাকশন হিরো তিনি। জীবনে কখনও কোনও ঝামেলায় জড়াননি এতদিন পর্যন্ত। আপাত ভদ্র সাফসুতরা ইমেজের সেই ব্যক্তি কিনা নির্বাসিত হয়েছেন অ্যাকাডেমি পুরষ্কারের মঞ্চ থেকে! তাও আবার এক দুই বছরের জন্য নয়, বরং দশ দশটা বছরের জন্য। কারণ টা অবশ্য সকলেরই জানা। চলতি বছর অর্থাৎ ২০২২ সালের অস্কার মঞ্চে স্টেজে উঠে খোদ সঞ্চালককে জোরদার চড় মেরেছেন তিনি। এতক্ষণে বোঝা গিয়েছে যে কথা হচ্ছে যাঁকে নিয়ে তিনি আর কেউ নন, হলিউডের 'ম্যান ইন ব্ল্যাক' উইল স্মিথ। কিন্তু এতসব কাণ্ডের পর এক টুকরো শান্তির খোঁজ করছেন এই অভিনেতা।

ভারতে এলেন স্মিথ

ভারতে এলেন স্মিথ

শান্তি জীবনের সবথেকে অমূল্য সম্পদ। আর সেই শান্তির জন্য মানুষ কোথায় না কোথায় ঘুরে বেড়ান। আর ভারত ভূমি তো শান্তিপীঠের জন্য বিখ্যাত। আর তাই বিতর্ক, অশান্তি, ঝামেলা থেকে মুক্তি পেতে ভারতের পূণ্যভূমিতেই হাজির হয়েছেন অভিনেতা উইল স্মিথ। তাও আবার ছত্রপতি শিবাজির খাস তালুক মায়া নগরী মুম্বইতে। আধ্যাত্মিক শান্তির খোঁজেই এ দেশে এসেছেন হলিউড সুপারহিরো উইল স্মিথ, এবং ভারতে এসে সদগুরুর সঙ্গে দেখা করবেন তিনি এমনটাই জোরদার চর্চা চলছে বিনোদন জগতে।

অস্কারে ঝামেলা

অস্কারে ঝামেলা

এই বছর অর্থাৎ ২০২২ সালে ৯৪তম অস্কার মঞ্চে কমেডিয়ান তথা সঞ্চালক ক্রিস রক নানা রকম রসিকতা করছিলেন অতিথিদের নিয়ে। আর ঠিক সেই সময় হলিউড হিরো উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা শুরু করেন ক্রিস। আসলে জাডা অ্যালোপেশিয়া নামে একটি বিরল রোগে আক্রান্ত। যার ফলে জাডা পিঙ্কেটের মাথার সব চুল ঝড়ে যাচ্ছে। তাই তিনি মাথা ন্যাড়া করে নিয়েছেন। সেই প্রসঙ্গ তুলেই রসিকতা করেছিলেন সঞ্চালক ক্রিস রক। আর এই ঘটনা একেবারেই মেনে নিতে পারেননি উইল। স্টেজে উঠে সপাটে চড় মারেন সঞ্চালক ক্রিস রকের গালে। আর ঝামেলার সূত্রপাত সেখান থেকেই।

 অস্কারে সেরা অভিনেতার খেতাব

অস্কারে সেরা অভিনেতার খেতাব

তবে এতসব কিছুর পরেও স্মিথের দুর্দান্ত অভিনয়ের দাপট আর তার স্বীকৃতি বিন্দুমাত্র ক্ষুণ্ণ হয়নি। 'কিং রিচার্ড' ছবির জন্য এই বছর সেরা অভিনেতার অস্কার জিতে নিয়েছেন তিনি। এই ছবিতে টেনিস তারকা সেরেনা ও ভেনাস উইলিয়ামসের বাবা রিচার্ডের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অবশ্য অস্কারের মঞ্চে চড় মারার জন্য পরে ক্ষমা চেয়ে নিয়েছেন উইল স্মিথ। শুধু তাই নয়, অ্যাকাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সের সদস্যপদও ত্যাগ করেছেন তিনি। কিন্তু এই ঘটনার জেরে অ্যাকাডেমির বড়সড় শাস্তির মুখে পড়েন তিনি। উইলকে ১০ বছরের জন্য নির্বাসিত করা হয়েছে অস্কার থেকে।

 প্রথম প্রকাশ্যে

প্রথম প্রকাশ্যে

অস্কারের এই ঘটনার পরে এই প্রথমবারের জন্য সকলের সামনে প্রকাশ্যে দেখা গেল হলিউড স্টার উইল স্মিথকে। শনিবারই মুম্বইয়ে পৌঁছেছেন তিনি। সেই শহরেরই এক এক পাঁচতারা হোটেলে আপাতত রয়েছেন তিনি। তবে এর আগেও ভারতে এসেছিলেন হলি তারকা। সালটা ছিল ২০১৯। সেবার হরিদ্বারে গিয়েছিলেন স্মিথ। হিমালয়ের প্রাকৃতিক সৌন্দর্য দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। এমনকি জানা গিয়েছে সদগুরুর সঙ্গে নাকি ভাল সম্পর্ক রয়েছে তাঁর। তাঁকে নাকি বাড়িতেও নিমন্ত্রণ করেছিলেন স্মিথ। আর এবার কি তাহলে তাঁরই শিষ্য হতে এখানে এসেছেন তারকা? এটিই এখন লাখ টাকার প্রশ্ন।

শুধু ভাত–রসম নয়, এই খাবারগুলিও খেতে খুব ভালোবাসেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোনশুধু ভাত–রসম নয়, এই খাবারগুলিও খেতে খুব ভালোবাসেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন

English summary
hollywood actor will smith came to india in mumbai
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X