• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হোলি ২০২০: রাজ থেকে মিমিরা মাতলেন রঙের আনন্দে! টলিউড মাতল বসন্ত উৎসবে

আজ সবার রঙে রঙ মিশানোর দিন। আজ দোলযাত্রা। আর সেই রঙের উৎসব ঘিরেই এদিন গোটা বাংলার পাশাপাশি টালিগঞ্জ পাড়া মেতে ছিল আনন্দে। রঙের আনন্দে মেতে ছিলেন রাজ চক্রবর্তী থেকে মিমি চক্রবর্তীরা। শুভেচ্ছা জানাতে ভোলেননি প্রসেনজিৎ। একনজরে দেখে নেওয়া যাক, বাংলার তারকাদের দোল উৎসব।

প্রসেনজিতের শুভেচ্ছা

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এদিন বসন্ত উৎসবের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করেছেন। তাতে 'রাঙিয়ে দিয়ে যাও' বলে বার্তাও দিয়েছেন রবীন্দ্রনাথের কথার সুরে সুর মিলিয়ে।

মিমি চক্রবর্তী

টালিগঞ্জের অভিনেত্রী তথা তৃণমূলের যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীও এদিন দোল খেলেছেন। আর সেই দোলের ছবিতেই দেখা যায়, মায়ের সঙ্গে এদিন বেশ খানিকটা সময় কাটান মিমি। তিনি 'হারবাল কালার' ব্যবহারের বার্তাও দেন এই দোলে।

রাজ-শুভশ্রীর দোল

এদিন, দাম্পত্যের রঙের পাশাপাশি দোলের আনন্দে মেতে ওঠেন রাজ চক্রবর্তী ও তাঁর স্ত্রী শুভশ্রী। আর সেই ছবিই তাঁরা এদিন পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

প্রিয়ঙ্কার দোল

টলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকারও দোলের আবিরের রঙ গায়ে লাগিয়েছেন। টলিউডে এই মুহূর্তের অন্যতম সফল অভিনেত্রী প্রিয়ঙ্কা। আর এদিন কার্যত ঐতিহ্যের সাজে নিজেকে সাজিয়ে দোল উপভোগ করেন অভিনেত্রী।

মধুমিতার দোল

মধুমিতা সরকারও এদিন দোল খেলতে ব্যস্ত ছিলেন। দোল খেলার ছবি তিনি 'স্লোমো' ভিডিওতে তুলে তা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। । সেই ভিডিও-ও বেশ ভাইরাল হয়ে যায়।

English summary
Holi 2020, how Bengali celeb Raj to Mimi Chakraborty played colour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X