• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউডের হিন্দু অভিনেত্রীরা জায়রাকে দেখে শিখুন, পরামর্শ স্বামী চক্রপাণির

ধর্মবিশ্বাসের সঙ্গে অভিনয়ের সংঘাত। তাই অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দঙ্গল গার্ল জায়রা ওয়াশিম। কাশ্মীরি কন্যের এই সিদ্ধান্তে এখন তোলপাড় চলছে বলিউডে। অনেকেই মেনে নিতে পারছেন না জায়রার এই সিদ্ধান্ত। অনেক মুসলিম অভিনেত্রী এখনও কাজ করে চলেছেন বলিউডে।

বলিউডের হিন্দু অভিনেত্রীরা জায়রাকে দেখে শিখুন, পরামর্শ স্বামী চক্রপাণির

অনেকেই জায়রাকে সিদ্ধান্ত বদলের অনুরোধ করেছেন। অনেকে আবার কটাক্ষও করেছেন। এই নিয়ে যখন সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে তখন হিন্দু মহাসভার সভাপতি স্বামী চক্রপাণি মন্তব্য করে বসলেন জায়রাকে দেখে অনুপ্রাণিত হওয়া উচিত বলিউডের হিন্দু অভিনেত্রীদের।

এই পরামর্শ টুইটে জানালেও হিন্দু অভিনেত্রীরা কেন জায়রার পথ অনুসরণ করবেন তার সঠিক কারণ তিনি উল্লেখ করেননি। যদিও এই প্রথম নয়, এর আগে ২০১৮ সালে কেরলের বিধ্বংসী বন্যার সময় তিনি বলেিছলেন যাঁরা গো মাংস খান তাঁদের ত্রাণ দেওয়া উচিত নয়। এই নিয়ে চরম বিতর্ক তৈরি হয়েছিল।

তবে জায়রার এই সিদ্ধান্ত যে বলিউডে আলোড়ন ফেলে দিয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। আজ ক্যান্সার আক্রান্ত অভিনেত্রী নাফিসা আলিও টুইট করে জায়রাকে সিদ্ধান্ত বদলের অনুরোধ জানিয়েছেন। আমির খানের দঙ্গলের পর সিক্রেস সুপারস্টার, স্কাই ইজ পিঙ্ক সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন জায়রাকে।

English summary
Hindu actors should also follow Zaira Wasim, says Swami Chakrapani
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X