• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিখ্যাত বাংলা ছবি 'ধন্যি মেয়ে'-র হিন্দি রিমেক আসছে কি! নেপথ্যে বিখ্যাত বাঙালি পরিচালক

হাড়ভাঙা বনাম কলকাতার সর্বমঙ্গলা স্পোর্টিং ক্লাব, এই ফুটবল ম্যাচ ঘিরেই দু'পক্ষের লড়াই। আর সেখানেই উঠে এসেছিল বগলা, তোতলা ভচ্চাজ- এর মতো কিছু অবিস্মরণীয় চরিত্র। একদিকে উত্তম কুমার অন্যদিকে রবি ঘোষ, জহর রায়ের মত কিংবদন্তী অভিনেতার অভিনয়। সব মিলিয়ে বাংলা চলচ্চিত্রের অন্যতম কালজয়ী ছবি 'ধন্য়ি মেয়ে'।

আসছে ধন্যি মেয়ে-র হিন্দি রিমেক! নেপথ্যে বিখ্যাত বাঙালি পরিচালক

এবার 'ধন্যি মেয়ে' আসতে চলেছে হিন্দি রিমেক-এ। বিখ্যাত বলিউড পরিচালক সুজিত সরকার এই ছবির হিন্দিল রিমেক তৈরির ইচ্ছা প্রকাশ করেছেন । এক সর্বভারতীয় পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে সুজিত জানিয়েছেন, ১৯৭১ সালের ওই কালজয়ী ছবি তিনি আবারও পর্দায় নিয়ে আসতে চান অন্য অঙ্গিকে। তবে ছবির প্রযোজনার জন্য সেভাবে কোনও প্রোডাকশন হাউস এগিয়ে না আসায়, এবার নিজেই ছবিটির প্রযোজনার কথা ভাবছেন পরিচালক।

[আরও পড়ুন: কেন প্রেমের সম্পর্কে জড়াতে পারছেন না করণ!'গোপন-সত্যি' ফাঁস করলেন নিজেই ]

'ধন্যি মেয়ে' ছবির রিমেক বলিউডে তৈরি হলে, কোন অভিনেতা কোন চরিত্রে অভিনয় করতে পারেন তার জল্পনা এখন থেকেই শুরু হয়ে গিয়েছে। উত্তম কুমার, সাবিত্রী চট্টোপাধ্যা, পার্থ চট্টোপাধ্যায়, রবি ঘোষ, তপেন চট্টোপাধ্যায়, জহর রায় , জয়া বচ্চন অভিনীত এই কালজয়ী ছবির প্রজেক্ট কবে থেকে শুরু হবে, তা নিয়ে যদিও এখনও বিশেষ কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: 'সিম্বা'-র ট্রেলারে ধামাকা অ্যাকশনে রণবীর! চমক দিলেন সারা-অজয়, দেখুন ভিডিও ]

English summary
Hindi remake of Dhanyi Meye to be on cards, who is making the film, know more.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X