• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সিংহ' নিয়ে ভোট ময়দানে নামছেন হিরো আলম! নির্বাচনের আঙিনায় চমক

শুধু সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়েই থেমে থাকছেন না হিরো আলম, ভোটের ময়দানে নামার জন্য একাধিক আইনি ল়ড়াইয়ের পর, শেষমেশ বাংলাদেশের সাধারণ নির্বাচনে অংশ নিতে চলেছেন হিরো আলম। হাইকোর্টের লড়াই শেষ করে বাংলাদশের সাধরণ নির্বাচনে কাহালু-নন্দীগ্রাম এলাকার বগুড়া-৪ আসনে প্রার্থী হচ্ছেন হিরো আলম।

সিংহ নিয়ে ভোট ময়দানে নামছেন হিরো আলম! নির্বাচনের আঙিনায় নতুন রঙ

নিজের নির্বাচনী প্রতীক হিসাবে হিরো আলম বেছে নিয়েছেন 'সিংহ'কে। এজন্য নির্দিষ্ট প্রশাসনিত দফতরে আবেদন জানান আলম। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোটের প্রচার। ভোটে প্রার্থীপদ ফিরে পাওয়ায় মঙ্গলবার থেকেই হিরো আলমের সসমর্থকরা কাহালুর মুরুইলে মিষ্টি বিতরণ করেন। এদিকে, এর আগে হিরো আলম প্রার্থী হওয়ার পর তাঁর প্রার্থীপদ বাতিল করা হয় একাধিক কারণ দেখিয়ে। এরপর প্রশাসনের এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে আইনি লড়াইয়ের পথ ধরে ফের ভোট ময়দানে ফিরে আসেন আলম।

হিরো আলমের দাবি, তাঁকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। তাঁর আরও দাবি , তিনি দরিদ্র হওয়াতেই তাঁকে কিছুতেই নির্বাচনের ময়দানে লড়তে দেওয়া হচছে না। হিরো আলম দাবি করেছেন নির্বাচনে জিতলে তিনি ভালো কিছু করার চেষ্টা করবেন। হিরো আলমের সঙ্গে ভোট ময়দানে লড়াই হবে 'ধানের শীষ' পার্টির মশরফি হোসেন, আওয়ামি লিগের রেজাউল করিম তানসেন। সব মিলিয়ে আপাতত জমজমাট বাংলাদেশের সাধারণ নির্বাচনের ভোট ময়দান।

English summary
Hero Alom wants to fight Bangladesh Election With Lion symbol .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X