• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গুমনামী' বিতর্ক তুঙ্গে! নেতাজিকে নিয়ে ছবি ঘিরে ফরোয়ার্ড ব্লক অফিসে সৃজিত

প্রসঙ্গ যখন নেতাজি , তখন তাঁকে ঘিরে থাকা রহস্য অবশ্যই নিজের মতো করে আলোচনায় উঠে আসবে। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি 'গুমনামী' ঘিরেও একই ধরনের আলোচনা বিতর্ক তৈরি হয়েছে। বিভিন্ন সময়ে সৃজিতের এই ছবি ঘিরে উঠে এসেছে একাধিক বিতর্ক। বিতর্কের মূলে রয়েছে ছবিতে নেতাজি রহস্য নিয়ে ঠিক কী দেখানো হয়েছে? আর সেই প্রশ্নের জবাব দিতেই এবার ফরোয়ার্ড ব্লক অফিসে পৌঁছে গেলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়।

'গুমনামী' ঘিরে ফরোয়ার্ড ব্লক অফিসে সৃজিত

'গুমনামী' ঘিরে ফরোয়ার্ড ব্লক অফিসে সৃজিত

'গুমনামী' বাবার সঙ্গে নেতাজিকে নিয়ে ঠিক কী দেখাতে চেয়েছেন সৃজিত? এই প্রশ্নের উত্তর দিতেই কলকাতায় ফরোয়ার্ড ব্লক অফিসে রবিবার পৌঁছে যান সৃজিত মুখোপাধ্যায়। আর সেখানে গিয়ে সৃজিত স্পষ্ট করে দেন ছবির নাম 'গুমনামী' তার সঙ্গে 'বাবা' শব্দটি যোগ করা হয়নি।

 কোন ঘটনার উপর আধারিত সৃজিতের 'গুমনামী'!

কোন ঘটনার উপর আধারিত সৃজিতের 'গুমনামী'!

সৃজিত মুখোপাধ্যায়ের 'গুমনামী' ছবিটি মূলত মুখোপাধ্যায় কমিশনের রিপোর্টের ওপরেই আধারিত। তা স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয় সৃজিতের তরফে। সৃজিত জানিয়েছেন ,'গুমনামী' শব্দের অর্থ যেহেতু 'নিখোঁজ', তাই শুধুমাত্র নেতাজির নিখোঁজ নিয়েই ছবি কথা বলেছে কোনও উপসংহার টানা হয়নি ছবিতে।

 'গুমনামী'র ট্রেলার ও বসু পরিবার

'গুমনামী'র ট্রেলার ও বসু পরিবার

ফরোয়ার্ড ব্লক অফিসে পৌঁছে সৃজিত বার বার বুঝিয়েছেন তাঁর ছবির ট্রেলার ও টিজার দেখিয়ে যে, নেতাজির অসামান্য অবদানকে কোনও মতেই ক্ষুণ্ণ করা হয়নি ছবিতে । যদিও বসু পরিবারের তরফে সুগত বসু ও কৃষ্ণা বসুর দাবি যে ,'গুমনামী' বিষয়টিই আজগুবি। এতে কোনও সত্যতা নেই।

[আরও পড়ুন: ৫২ তম জন্মদিনে অক্ষয় দিলেন 'রিটার্ন গিফ্ট'! প্রকাশ্যে 'পৃথ্বীরাজ'-এর ভিডিও]

English summary
Gumnami Controversy hightens, Srijit Mukherjee reaches to forward block office.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X