• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রিয়ঙ্কা থেকে এ আর রহমান , গ্র্যামি সম্মান ঘিরে একাধিক ছবি ভাইরাল নেট দুনিয়ায়

গ্র্যামি ২০১৯ সালের মঞ্চ ঘিরে রীতিমত আগ্রহী বিশ্বের বিভিন্ন প্রান্তের সঙ্গীতপ্রেমীরা। এই মঞ্চে এই বছর উপস্থিত ছিলেন ভারতীয় সঙ্গীত সম্রাট এ আর রহমান। তবে হাজির না থেকেও গ্র্যামি সম্মান ঘিরে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে ছিলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা না থেকেও রয়েছেন সোশ্যাল মিডিয়ায়!

গ্র্যামির মঞ্চে না থাকলেও গ্র্যামি গিরে আলোচনায় ছিলের প্রিয়ঙ্কা চোপড়া।গ্র্যামি পুরস্কারে জন্য নিক ও প্রিয়ঙ্কারক বন্ধুরা মনোনীত হওয়ায় পার্টির মেজাজে ছিলেন পিগি চপস। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়ে যায়।

গ্র্যামিতে রহমান

গ্র্যামি পুরস্কারের মঞ্চে এদিন এ আর রহমানও হাজির ছিলেন। আর বিশ্বের তাবড় সঙ্গীত শিল্পীদের সমারোহে লস অ্যাঞ্জেলসের আসরের ছবি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

গ্র্যামির মঞ্চে মিশেল ওবামা

এদিন গ্র্যামি সম্মানের মঞ্চে উপস্থিত ছিলেন মার্কিন প্রাক্তন রাষ্ট্রপতি বারাক ওবামার স্ত্রী মিশেল ওবামা। গ্র্যামির মঞ্চে একসঙ্গে এতজন সফল মহিলার ছবি ফ্রেমবন্দি হতেই তা ভাইরাল হতে শুরু করে।

লেডি গাগা পেলেন সম্মান

এদিন , সেরা গ্রুপ পারফরম্যান্স, তথা সেরা পপ গানের জন্য পুরস্কার জিতে নিয়েছেন পপ তারকা লেডি গাগা। গ্র্যামির মঞ্চ লেডি গাগাকে নিয়েও ছিল উচ্ছ্বসিত।

সেরার পুরস্কার

সেরা র‌্যাপ পারফরম্যান্সের জন্য পুরস্কার পান ড্রেক। অ্যালবাম অফ দ্য ইয়ার পেয়েছে গেল্ডেন আওয়ার অ্যালবমটি। সেরা শিল্পীর সম্মান পেয়েছেন দুয়া লিপা। 'সং অফ দ্য ইয়ার'-এর সম্মনা পেয়েছে 'দিস ইজ আমেরিকা' গানটি।

English summary
Grammys 2019, Priyanka to AR Rahaman pictures goes viral.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X