• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকির জের, সলমন ও অক্ষয়ের জোর নিরাপত্তার ব্যবস্থা সরকারের

লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকির জের, সলমন ও অক্ষয়ের জোর নিরাপত্তার ব্যবস্থা সরকারের
  • |
Google Oneindia Bengali News

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার হত্যার পিছনে হাত রয়েছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের, এমন অভিযোগ আগেই উঠে এসেছে। গায়কের পর এবার বলিউড অভিনেতা সলমন খান ও অক্ষয় কুমার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকির মুখে পরেছিলেন। এই ঘটনার পর মহারাষ্ট্র সরকার অভিনেতাদের জোর নিরাপত্তার ব্যবস্থা করেছে। দাবাং খানের জন্য সরকার ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা এবং খিলাড়ি কুমারের জন্য এক্স ক্যাটাগরির নিরাপত্তার ব্যবস্থা করেছে।

লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের হুমকির জের, সলমন ও অক্ষয়ের জোর নিরাপত্তার ব্যবস্থা সরকারের


জানা গিয়েছে, ২৪ ঘন্টাই চার শিফটে চার জন সশস্ত্র নিরাপত্তারক্ষী নিরাপত্তা দেবে দাবাংকে। অক্ষয় কুমারকেও নিয়ে কোনও রকম রিস্ক নিতে চায় না সরকার। তাই অভিনেতার জন্য সরকারের তরফে ব্যবস্থা করা হল এক্স ক্যাটাগরির। অভিনেতাকে তিন শিফটে তিনজন নিরাপত্তারক্ষী নিরাপত্তা দেবে বলেই জানা গিয়েছে।

কোন ব্যক্তিকে নিরাপত্তা বলয়ে রাখা হবে তা বিবেচনা করে গোয়েন্দা বিভাগ। কারণ সেই ব্যক্তির আদৌও নিরাপত্তা বলয়ের প্রয়োজন আছে কিনা তা খুঁটিয়ে দেখেন গোয়েন্দারা। তারপর সেই ব্যক্তি কতটা বিপদে আছেন তা দেখে তবেই নিরাপত্তা বলয় দেওয়া হয়। এই নিরাপত্তার খরচ সুরক্ষাকারীরাই বহন করেন।

সিধু মুসেওয়ালার হত্যার পর লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের কিছু লোককে গ্রেপ্তার করা হয়েছে। তারপরেই হুমকির মুখে পরতে হয়েছিল সলমন খান, অক্ষয় কুমারকে। তাদেরকে নিয়ে কোনও রকম রিস্ক নিতে চান না মুম্বই পুলিশ। তাই তাঁদের জন্য নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

হুমকির ঘটনার পর প্রায় প্রতিদিনই মুম্বই পুলিশের সাহায্য পাচ্ছেন বলিউড অভিনেতা সলমন খান। ঘটনাটি স্বরাষ্ট্র দফতরকেও জানানো হয়েছে। এই ঘটনার পর অভিনেতাকে কিন্তু নিজের কাছেও বন্দুক রাখারও লাইসেন্স দেওয়া হয়েছিল।

সূত্র মারফত জানা গিয়েছে, ২০১৭ সালে বান্দ্রার বাড়িতে অভিনেতার জন্মদিনের দিন তার ওপর হামলার পরিকল্পনা করেছিল লরেন্স বিষ্ণোই গ্যাং, তবে এখানেই শেষ নয় ২০১৮ সালে পানভেল ফার্ম হাউজে অভিনেতাকে মারার পরিকল্পনাও করেছিল লরেন্স বিষ্ণোই গ্যাং। তবে এই দুটি পরিকল্পনাই তাদের সফল হয়নি। খবরটি আগেই পেয়েছিল পঞ্জাব, দিল্লি ও মহারাষ্ট্র পুলিশ।

বর্তমানে অভিনেতা সলমন খান 'বিগ বস ১৬' পরিচালনা করছেন। কিছুদিন আগেই তিনি ডেঙ্গু থেকে সুস্থ হয়েছেন। অভিনেতাকে খুব তাড়াতাড়ি 'টাইগার ৩' এবং 'কিসি কা ভাই কিসি জান' ছবিতে দেখা যাবে।

English summary
government has given y category security to salman Khan and x category to akshay kumar but why
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X