• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভাবের তাড়নায় সবজি বিক্রি করছেন গুলাম অভিনেতা জাভেদ হায়দার

আর্থিক অনন দূর করতে আমির খানের সহ–অভিনেতা সবজি বিক্রি করছেন

মানুষের পরিস্থিতি তাঁকে কখন কোন জায়গায় নিয়ে যায় তা কেউই বলতে পারে না। সেরকমই বলিউডের অভিনেতা জাভেদ হায়দার, যিনি বাবর (‌২০০৯)‌ ও আমির খান–রাণি মুখোপাধ্যায় অভিনীত গুলাম (‌১৯৯৮)‌ ও টেলিভিশন সিরিজ জিনি অউর জুজু (‌২০১২)‌–তে অভিনয় করেছেন তিনি কঠিন অবস্থার মধ্য দিয়ে যাচ্ছেন। নিজের আর্থিক দিকটি শুধরানোর জন্য সবজি বিক্রি করতে দেখা গেল তাঁকে।

অভাবের তাড়নায় সবজি বিক্রি করছেন গুলাম অভিনেতা জাভেদ হায়দার

জাভেদ হায়দারের সবজি বিক্রি করার ক্লিপ টুইটারে শেয়ার করেছেন ডলি বিন্দ্রা। যদিও সেটা একটি মজাদার টিকটক ভিডিও ছিল, যা অভিনেতা নিজে ওই অ্যাপে শেয়ার করেছেন। ডলি এই ভিডিওর ক্যাপশন দিয়েছেন, '‌ইনি একজন অভিনেতা আজকে তিনি সবজি বিক্রি করছেন, জাভেদ হায়দার।’‌ আর একটি টুইটে ডলি লিখেছেন, '‌জাভেদ হায়দার একন ভারতীয় অভিনেতা, যিনি বাবর (‌২০০৯)‌ ও টিভি সিরিজ জিনি অউর জুজু (‌২০১২)‌–তে অভিনয় করেছিলন। ২০১৭ সালে তিনি হিন্দি ছবি লাইভ কি অ্যায়সি কি ত্যায়সি–তেও অভিনয় করেন।’‌

ভিডিওতে দেখা গিয়েছে অভিনেতা ঠোঁট মেলাচ্ছেন '‌দুনিয়া মে রহনা হ্যয় তো কাম কর প্যারে’‌ এই গানে এবং তার সঙ্গে সঙ্গে তিনি প্যাকেটে করে টমেট্যো ভরে এক ক্রেতার হাতে দিচ্ছেন। এর আগেও জাভেদ সবজি বিক্রি করতে করতে টিকটক ভিডিও তৈরি করেছেন। টিকটকে তাঁর ভিডিও বেশ জনপ্রিয় এবং তাঁর ৯৭.‌৭ হাজার ফলোয়ার্স রয়েছে। যদিও এটা খুবই দুর্ভাগ্যজনক যে একজন অভিনেতাকে বেঁচে থাকার জন্য সবজি বিক্রি করতে হচ্ছে কিন্তু তাও তিনি যে আশা ছাড়েননি তার জন্য নেটিজেনরা তাঁর প্রশংসা করেছেন।

আলিয়া ভাট–আদিত্য রয় কাপুর অভিনীত '‌সড়ক ২’‌ মুক্তি পাবে ‌ওটিটিতে

English summary
Aamir khan's starrer Ghulam movies's co-actor Javed Haider is selling vegetables,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X