Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শাহরুখের সম্মান নিয়ে ছিনিমিনি গৌরীর, সোশ্যাল মিডিয়ায় ধিক্কার

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

গৌরী খান শুধু শাহরুখ খানের স্ত্রী নন, তিনি বলিউড ডিভাদের দৌড়েও আছেন। সবকিছুতেই কিছু ব্যতিক্রমী করার ইচ্ছাও তাঁর জোরালো।

শাহরুখের সম্মান নিয়ে ছিনিমিন গৌরীর

এই ডিভা হওয়ার চক্করে তিনি স্বামী শাহরুখের জন্মদিনে একটু অন্যভাবে সেজেছিলেন। শাহরুখ খানের জন্মদিনে জমজমাট সেলিব্রেশন, তারকাদের হাট। প্রতি মুহূর্তের ছবিতে আপডেট পাচ্ছিল দুনিয়া। কিন্তু এই আপডেটের চক্করেই গন্ডগোলে পড়ে গেলেন গৌরী খান। একটি সাদা টপে বসেছিলেন লাস্যময়ী গৌরী, এ পর্যন্ত হলে কিছু বলার ছিল না । কিন্তু এর ভিতরে যে অন্তর্বাসটি পড়েছিলেন সেটাও দেখা যাচ্ছিল, দেখা যাচ্ছিল ক্লিভ লাইনও।

#alibaughdiaries 🎉

A post shared by Seema Khan (@seemakhan76) on Nov 1, 2017 at 6:06am PDT


ব্যস এতেই খেপেছেন নেটিজেনরা। তাদের দাবি এরকম অশালীন পোশাক কী করে পড়লেন গৌরী। তাঁদের এও বক্তব্য শাহরুখের সম্মান নিয়ে কী করে তিনি ছিনিমিনি খেলেন। বিভিন্ন মানুষ বিভিন্ন মন্তব্য তুলে ধরেছেন গৌরীর এই পোশাক পরিচ্ছদ নিয়ে। তাঁদের মতে আরিয়ান প্রায় ২০ বছরের যুবক তাঁর মা কী করে এভাবে নিজে খোলামেলা পোশার পড়েন। বাদ যায়নি প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে তুলনাও। একটা সময়ে শাহরুখ -প্রিয়াঙ্কার প্রেমলীলায় রাশ টেনেছিলেন গৌরীই। তাই সকলের প্রশ্ন গৌরী কি তাই নিজেকে প্রিয়াঙ্কা করে তুলতে চাইছেন।
Murder mystry Ittefaq gets a huge appulade by bollywood stars in twitter
সোশ্যাল মিডিয়ায় ধিক্কার
সোশ্যাল মিডিয়ায় ধিক্কার

এখন নেটিজেনরা অনেকটা সমাজের অভিভাবকের ভূমিকায় কাজ করেন । কে কী করল, খেল তা নিয়েও নিজের মত জাহির করতে শুরু করেন তারা। এরকমই একটা ঘটনার শিকার হলেন গৌরী খান। এবার দেখার নেটিজেনদের উপদেশ মানেন গৌরী, না নিজের ফ্যাশন সেন্সকেই কাজে লাগান কিং খানের বিবি।

English summary
Gauri Khan gets trolled over her dress sense on Shah Rukh Khan's birthday bash
Please Wait while comments are loading...