• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজকে ছাড়াই গণেশ পুজোয় 'একা' শিল্পার পাশে শ্বশুরবাড়ির পরিজনরা! বলিউডের গণেশ চতুর্থীর অ্যালবাম একনজরে

Google Oneindia Bengali News

পর্নকাণ্ডে পুলিশের জালে স্বামী, বিগবসের ঘরে বোন, গণেশ চতুর্থীতে শিল্পার পাশে দাঁড়ালেন শিল্পা শেট্টির শ্বশুরবাড়ির পরিজনরা। বহুদিন ধরেই শোনা যাচ্ছিল যে শিল্পা শেট্টি সম্ববত পর্নকাণ্ডে ধৃত তাঁর স্বামী রাজের থেকে দূরে যেতে চাইছেন। শোনা গিয়েছিল রাজের বাংলো ছেড়ে তিনি সন্তানদের নিয়ে অন্যত্রও যেতে চেয়েছিলেন বলে। এদিকে, গণেশ চতুর্থীতে কার্যত একলা হাতেই সমস্ত কিছু সামলে নিতে দেখা গেল বলিউডের এই তারকা অভিনেত্রীকে। করোনাকালে ২০২১ সালে বলিউডের বাকি তারকাদের ঘরে কেমন কাটল গণেশ চতুর্থী? দেখে নেওয়া যাক একনজরে।

শিল্পার পুজো

পর পর ১১ বছর ধরে শিল্পা শেট্টি পালন করছেন গণেশ চতুর্থী। নিজের বাড়িতে চরাচরিত রীতিতে গণপতিকে এনে তিনি পুজো করেন। অন্যান্যবার শিল্পার পাশে গণেশ চতুর্থীতে দেখা যায়, তাঁর স্বামী রাজকেও। তবে এবার রাজ পর্নকাণ্ডে পুলিশি হেফাজতে। অন্যদিকে, শিল্পার বোন সমিতাও রয়েছেন বিগবসে। সেই জায়গা থেকে শিল্পা এবছর কার্যত একা ছিলেন। তবে গণেশ চতুর্থীর ভাসানে দেখা গেল শিল্পার সঙ্গে 'গণপতি বাপ্পা মোরিয়া'র ডাক দিচ্ছেন তাঁর শ্বশুরমশাই, শাশুড়ি সহ বহু শ্বশপরবাড়ির পরিজনরা।

করিনা-সইফের পুজো

কাপুর পরিবারে রীতি মেনে প্রতিবারই পুজো হত রাজ কাপুরের স্মৃতিবিজড়িত স্টুডিওতে। তবে 'আর কে' স্টুডিও বিক্রির পর সেভাবে ধুমধাম সহকারে কাপুর পরিবারে গণেশ চতুর্থীর পুজো হয় না। তবে করিনা তাঁর বাসভবনে পুজো করেন। আর তারই ছবি তিনি পোস্ট করেছেন।

তুষার কাপুরের পুজো

এদিকে জিতেন্দ্রর বাড়িতেও হয়েছে গণপতি বাপ্পার আরাধনা। জিতেন্দ্রর পুত্র তথা বলিউড অভিনেতা তুষার কাপুর এই পুজোর আয়োজন করেন। সেই ছবিও বহুবার ধরা পড়েছে বিভিন্ন পত্রপত্রিকায়। চিরাচরিত রীতিতে তা এবারেও পালিত হয়েছে।

অজয় দেবগন

গণপতি আরাধনায় পিছিয়ে নেই অজয় দেবগন। তাঁর বাঙালি স্ত্রী কাজল যেমন মুখোপাধ্যায় বাড়ির পুজোয় প্রবলভাবে নিজেকে নিমগ্ন করেন, মারাঠি অজয়ও গণেশ চতুর্থীতে গণপতি বাপ্পার আশীর্বাদ কামনা করেন। আর তারই ছবি তিনি পোস্ট করেছেন গণেশ চতুর্থীর পুজোয়।

নীলের বাড়িতে গণেশ

তাঁর নাম নীল নিতিন মুকেশ, তাঁর পরনে রয়েছে নীল পোশাক, এমনকি তাঁর বাড়িতে আগত গণেশের ধুতির রঙও নীল। এমনই ছবি পোস্ট করে মুকেশ প্রপৌত্র নীল জানান দিয়েছেন যে তাঁদের পরিবারও করোনার ধাক্কা কাটিয়ে এবার গণপতি বন্দনা শুরু করছে।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

মুখ্যমন্ত্রীর নামে মাহেশ জগন্নাথ মন্দিরে পুজো দিলেন মদন মিত্র


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Shilpa Shetty and Raj Kundra's parents to gather celebrated the Ganesh Chaturthi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X