• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছুরির কোপে আহত নাসিরুদ্দিনকে বাঁচান কে? ত্রিকোণ প্রেম ভাঙতেই অর্জুন-রণবীর হন ঘনিষ্ঠ, বন্ধুত্বের কিছু কাহিনি

Google Oneindia Bengali News

বলিউডে একাধিক তারকার মধ্যে যেমন প্রতিযোগিতার মনোভাব তেমনই বহু তারকার মধ্যে রয়েছে সখ্যতা। ২০২১ সালের ফ্রেন্ডশিপ ডেতে দেখা যাক, বলিউডের বন্ধুত্বের কিছু ঘটনা । যে ঘটনাগুলির কথা কার্যত অজানা অনেকেই। প্রতিযোগিতার প্রবল ঝড়ের মধ্যেও বহু সম্পর্কই বলিউডে সেরা বন্ধুত্বের নজির হয়ে রয়েছে। একনজরে দেখা যাক এ মনই কিছু বন্ধুত্ব।

ছুরির আঘাতে বিধ্বস্ত নাসিরকে রক্ষা ওম পুরীর

ছুরির আঘাতে বিধ্বস্ত নাসিরকে রক্ষা ওম পুরীর

'দ্য দেন ওয়ান ডে: অ্যা মেমোয়র' শীর্ষক আত্নজীবনীতে বন্ধু ও প্রয়াত অভিনেতা ওম পুরী সম্পর্কে এক বিশেষ স্মৃতি চারণায় এক পুরনো ঘটনা তুলে ধরেন নাসিরুদ্দিন শাহ। সেখানে তিনি জানান, কীভাবে রক্তাক্ত ছুরাকাঘাতে আহত নাসিরুদ্দিনকে একটা সময় প্রাণে বাঁচাতে পেরেছিলেন ওম পুরী। ঘটনা বহু বছর আগের এক রেস্তোরাঁর। সেখানে একই টেবিলে বসে খাচ্ছিলেন নাসির ও ওম। আচমকাই নাসির উপলব্ধি করেন তাঁর পিছনে বসে থাকা আরো এক বন্ধু তাঁকে পিছন থেকে ছুরি মেরেছেন।

 ছুরিবিদ্ধ নাসির ও ওমের তৎপরতা

ছুরিবিদ্ধ নাসির ও ওমের তৎপরতা

এই সময় ছুরিবিদ্ধ নাসিরকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন ওম পুরী। রেস্তোরাঁয় আগে জসপালকে শিক্ষা দিতে ডিনারের টেবিলে জসপালের ওপর ঝাঁপিয়ে পড়েন ওম পুরী। এরপর রক্তাক্ত নাসিরকে তিনি সঙ্গে সঙ্গে নিয়ে যান হাসপাতালে। প্রাণ বাঁচে দেশের স্বনামধন্য অভিনেতার।

ত্রিকোণ প্রেম ভাঙতেই দুই প্রেমিক জোট বাঁধেন!

ত্রিকোণ প্রেম ভাঙতেই দুই প্রেমিক জোট বাঁধেন!

একটা সময় বলিউডে অনুষ্কা শর্মার সঙ্গে রণবীর সিংয়ের প্রেম নিয়ে বহু চর্চা হয়েছে। দুই তারকার প্রেমের পর্বের মাঝে নাম উঠে আসে অর্জুন কাপুরেরও। সেই সময় শোনা যায়, এক জন্মদিনের পার্টিতে অনুষ্কাকে ঘিরে রণবীর সিং ও অর্জুনের চরম সংঘাত হয় বলেও শোনা যায়। এরপর যদিও রণবীরের সঙ্গে অর্জুনকে গুন্ডে ছবিতে অভিনয় করতে দেখা যায়। অনুষ্কার সঙ্গে ততদিনে বিচ্ছেদ হয় রণবীরের। অন্যদিকে রণবীর-অর্জুন হয়ে যান বেস্ট ফ্রেন্ড।

করিনা-অমৃতা

করিনা-অমৃতা

ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীদের মধ্যে রেষারেষির কাহিনি শোনা যায়। তবে অমৃতা সিং ও করিনা কাপুরের বন্ধু্ত্বের মাঝে কোনও আলাদ সমীকরণ থাবা বসায়নি। দুই তারকাই একে অপরের বেস্ট ফ্রেন্ড।

শাহরুখ-জুহি

শাহরুখ-জুহি

শাহরুখ খান ও জুহি চাওলার মধ্যে সম্পর্ক রীতিমতো গভীর। অন স্ক্রিনে এঁদের একের পর এক ছবি থাকলেও, অফ স্ক্রিনে এঁদের বন্ধুত্বে ব্যবসায়িক পার্টনারশিপ পর্যন্ত গড়িয়ে যায়। ব্যবসায় সমস্যা আসলেও, শাহরুখ ও জুহির বন্ধুত্বে চিড় ধরেনি।

শাহরুখ-কাজল

শাহরুখ-কাজল

অনস্ক্রিনে শাহরুখ খানের সঙ্গে কাজলের জুটি ঘিরে জনপ্রিয়তার স্রোত বয়ে যায়। এদিকে, অফস্ক্রিন তাঁদের সম্পর্ক বিভিন্ন সময় আলাদা তাৎপর্য নিয়ে এসেছে বলিউডে। সামনেই রাজু হিরানির পরিচালনায় আরও একটি শাহরুখ-কাজলের ব্লকবাস্টার ছবি প্রকাশ্যে আসতে চলেছে। সেই ছবি ঘিরে রয়েছে উন্মাদনা। তবে বহু বিতর্কের চোরা স্রোত পেরিয়ে শাহরুখ ও কাজল এখনও বেস্ট ফ্রেন্ড!

অজয়ের বেস্ট ফ্রেন্ড কে?

অজয়ের বেস্ট ফ্রেন্ড কে?

পরিচালক রোহিত শেট্টি, অজয় দেবগনের বেস্ট ফ্রেন্ড। দুই তারকা ব্যক্তিত্বের বন্ধুত্বের সম্পর্ক রীতিমতো তাৎপর্যবাহী। দুই তারকার মধ্যে বন্ধুত্বের সম্পর্ক অনেক ছোটবেলা থেকে। যখন রোহিতের পরিবারে বহু আগে আর্থিক বিপর্যয় আসে তখন তাঁকে সমস্যা তেকে টেনে তোলেন অজয়ের বাবা বীরু। সম্পর্কের শুরু তখন থেকেই। তারপর অই তারকা অভিনেতা ও পরিচালকের বন্ধুত্ব অবিচ্ছেদ্য হয়ে উঠেছে।

রণবীর কাপুর ও তাঁর বেস্ট ফ্রেন্ড

রণবীর কাপুর ও তাঁর বেস্ট ফ্রেন্ড

বলিউডে বেস্ট ফ্রেন্ডদের তালিকায় রণবীর কাপুর ও অয়ন মুখোপাধ্যায়ের সম্পর্ক, তালিকায় উপরের দিকে থাকবে। একদিকে পরিচালক অয়নের ক্ষপরধার বুদ্ধিদীপ্ত পর পর ছবি ও অন্য়দিকে রণবীর কাপুরের পর পর ছবিতে ব্লকবাস্টার অভিনয়। এই দুইয়ের সম্মেলনে তারকাদের জুটি রীতিমতো তাক লাগাচ্ছে। আর তেমনই নজর কাড়ে তাঁদের বন্ধুত্ব।

সোনালী-সুজান

সোনালী-সুজান

হৃতিকের প্রাক্তন ঘরনী সুজান খানের সঙ্গে বলিউড স্টার সোনালী বেন্দ্রের সম্পর্ক খুবই পোক্ত। দুই তারকার মধ্যে বহু দিনে বন্ধুত্বের সম্পর্ক একই। তাঁদের বহু সময়ই এক জায়গায় বেড়াতে যেতে দেখা যায়। অন্যদিকে, গায়ত্রী যোশীও এই বন্ধুত্বের সম্পর্কের অন্যতম অংশিদার।

Friendship Day: কোন রাশিগুলির জাতক জাতিকাদের মধ্যে বন্ধুত্বে বিচ্ছেদ আসে না! একনজরে রাশিফল অনুযায়ী কিছু তথ্যFriendship Day: কোন রাশিগুলির জাতক জাতিকাদের মধ্যে বন্ধুত্বে বিচ্ছেদ আসে না! একনজরে রাশিফল অনুযায়ী কিছু তথ্য

করণ জোহারের বন্ধু কে?

করণ জোহারের বন্ধু কে?

পরিচালক করণ জোহরের সবচেয়ে কাছের বন্ধু হলেন শাহরুখ খান। দুই তারকার মধ্যে গভীর বন্ধু্ত্ব ফিল্ম জগতে পর পর সিনেমার হাত ধরে। ' দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' ছবিতে শাহরুখের সঙ্গে অভিনয় করতে দেখা যায় তৎকালানী অদিত্য চোপড়ার অ্যাসিসটেন্ট ডিরেক্টর করণকে। এরপর থেকেই বন্ধুত্বে গভীরতা দেখা যায়।

English summary
Friendship Day Bollywood story: How Naseeruddin Shah saved by Om puri to Ranveer and Arjun Kapoor's story with Anushka at a glance.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X