• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকৃতি প্রেম থেকে মিস ইউনিভার্সের মঞ্চ জয়, আত্মবিশ্বাসী হরনাজ বারবার তাক লাগিয়েছেন

Google Oneindia Bengali News

সকাল সকাল খুশীর খবরে ভরে উঠল দেশ। চণ্ডীগড়ের কন্যা ১৩০ কোটি ভারতীর মুখ বিশ্ব মঞ্চে উজ্জ্বল করল সে। ২১ বছরের অবসান। আবার মিস ইউনিভার্সের মঞ্চে ভারতীয় কন্যার নাম উচ্চারিত হল। ৭৯ জন প্রতিযোগীকে পিছনে রেখে মিস ইউনিভার্সের খেতাব পেলেন পঞ্জাবের হরনাজ সান্ধু। ইজরায়েলের এইলাতে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সেরার শিরোপা পেলেন ২১ ভারতের হরনাজ সান্ধুর মাথায়।

কে এই Miss Universe ২০২১

কে এই Miss Universe ২০২১

গোটা বিশ্ব আজ যাকে শুধুই সাধুবাদ জানাচ্ছেন তিনি আসলে কে? তিনি ভারতের চণ্ডীগড়ের কন্যা। বয়স মাত্র ২১। নাম হরনাজ সান্ধু । পড়াশুনা করেছেন- জনসংযোগ নিয়ে মাস্টার্স করেছেন তিনি। অনেকদিন ধরেই তিনি পঞ্জাবি ছবিতে কাজ করেছেন। প্রায় সময়েই তিনি মডেলিং নিয়ে ব্যস্ত থাকেন। মডেলিং জগতেও হরনাজ বেশ সুপরিচিত। মডেলিয়ের পাশাপাশি তিনি অভিনয়ও করতে ভালোবাসেন।

হরনাজ সান্ধুর হবি কি

হরনাজ সান্ধুর হবি কি

মডেলিয়ের পাশপাশি তিনি পছন্দ করেন সাঁতার কাটা, ঘোড়ায় চড়া আর নাচ। আগেও হরনাজ মিস চণ্ডীগড় হয়েছেন। পেয়েছেন ফেমিনা মিস ইন্ডিয়ার খেতাবও। তবে ভারত কন্যা ভারত ও চণ্ডীগড়ের মধ্যে আবদ্ধ না থেকে তিনি পৌঁছে গেলেন বিশ্বের দরবারে। বছর শেষে নিজের দেশকে খুশী, আনন্দে ভরিয়ে দিলেন Miss Universe ।

চোখ ফেরানো যাচ্ছিল না হরনাজের দিক থেকে

চোখ ফেরানো যাচ্ছিল না হরনাজের দিক থেকে

সোশ্যাল মিডিয়ায় এই সুন্দর মুহূর্তের ভিডিও আপলোড করেন। যেখানে ২০২১ সালের মিস ইউনিভার্সের বিজয়িনীর নাম ঘোষণা করা হচ্ছে। সুন্দর ভিডিওতিতে ক্যাপশনে লেখা হয়, 'মিস ইউনিভার্স ২০২১-র তাজ উঠল মিস ইন্ডিয়ার মাথায়'। ভারত জন্যা হরনাজ সিন্ধুর মাথায় এদিন মুকুট পরিয়ে দেন ২০২০ সালের মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা। সুন্দর মঞ্চে হরনাজকে দেখা গেল সোনালি স্লিভলেস গাউনে ঝলমল করতে। বেশ লাগছিল দেখতে। হিরে খচিত মিস ইউনিভার্সের মুকুট তাঁর মাথায় পড়তেই সৌন্দর্য যেন আরও দ্বিগুণ হয়ে গেল। চোখ ফেরানো যাচ্ছিল না হরনাজের দিক থেকে।

হরনাজ একজন প্রকৃতি-প্রেমী

হরনাজ একজন প্রকৃতি-প্রেমী

মিস ইউনিভার্স ২০২১ হরনাজ একজন প্রকৃতি-প্রেমী। গ্লোবাল ওয়ার্মিং ও প্রকৃতি সংরক্ষণ সম্পর্কে তিনি যখন তাঁর নিজস্ব মতামত দিয়েছিলেন তখন মিস ডিভা প্যানেলিস্টটি খুব মুগ্ধ হয়েছিল। গ্লোবাল ওয়ার্মিং ও জলবায়ু পরিবর্তনের বিষয়েও তার দৃঢ় মতামত রয়েছে।

ছবি সৌ:হরনাজ সান্ধু/ইনস্টাগ্রাম

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
for india harnaz sindhu was crowned miss universe 2020 by andrea meja of mexico
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X