• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বাস্থ্যকর্মীদের সহায়তা করার জন্য মির ফাউন্ডেশনকে অনুদান, ভিডিও করে আর্জি জানালেন শাহরুখ

করোনা মহামারির সময় দেশবাসীকে করোনা যোদ্ধাদের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। অভিনেতা ও তাঁর স্ত্রী গৌরি খান দিনমজুরদের ত্রাণ সরবরাহের পাশাপাশি কোভিড–১৯ যুদ্ধে স্বাস্থ্যকর্মীদেরও সক্রিয়ভাবে সাহায্য করছেন তাঁরা। শাহরুখ তাঁর ভক্তদের উদ্দেশ্যে তাঁর মির ফাউন্ডেশনে অনুদান দেওয়ার জন্য আর্জি জানিয়েছেন এবং এই মহামারির সময় যে সব স্বাস্থ্যকর্মীরা সামনের সারিতে এগিয়ে এসে লড়াই করছেন তাঁদের প্রয়োজনীয় সরঞ্জাম কেনার জন্য সহায়তা করতে বলেছেন তাঁদের ভক্তদের।

স্বাস্থ্যকর্মীদের সহায়তা করার জন্য মির ফাউন্ডেশনকে অনুদান, ভিডিও করে আর্জি জানালেন শাহরুখ

শাহরুখ টুইট করে বলেন, '‌আসুন সমর্থন করি সাহসী হৃদয়ের এইসব স্বাস্থ্য আধিকারিকদের এবং মেডিক্যাল টিমকে। এঁরা যেভাবে প্রাণের ঝুঁকি নিয়ে করোনা যুদ্ধে লড়াই করছেন তাঁদেরকে পিপিই কিট দিয়ে সহায়তা করি। আপনার ছোট্ট প্রচেষ্টা অনেক দূর পর্যন্ত যেতে পারে।’‌

এই প্রথমবার শাহরুখ খান তাঁর মির ফাউন্ডেশনে অনুদানের জন্য মানুষের কাছে ভিডিওর মাধ্যমে আর্জি জানালেন। ভিডিওতেই শাহরুখ জানিয়েছেন যে মির ফাউন্ডেশন এর আগে কোনওদিন অনুদানের জন্য আর্জি জানায়নি। কিন্তু এখন পরিস্থিতি এমন হয়ে গিয়েছে যে শাহরুখ সকলের কাছ থেকে অনুদান চাইছেন এবং সেই অর্থ তিনি স্বাস্থ্য পরিষেবা খাতে করোনা যোদ্ধাদের জন্য ব্যবহার করবেন। স্বাস্থ্যকর্মীরা নিজেদের প্রাণের ঝুঁকি নিয়ে প্রত্যেক মুখে হাসি ফোটানোর চেষ্টা করছেন। কিং খানের ফাউন্ডেশন এর আগে পিপিই কিট ও ভেন্টিলেটরস দিয়েছেন স্বাস্থ্য কর্মীদের।

শাহরুখের পাশাপাশি মির ফাউন্ডেশনও টুইটে সাধারণ মানুষকে অনুদানের জন্য আর্জি জানায়। এর আগে শাহরুখ খান ও গৌরি করোনা ভাইরাসের বিভিন্ন তহবিলে অর্থ দান করেছেন। যার মধ্যে পিএম মোদী কেয়ারস ফান্ড, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর তহবিলে, দিল্লি ও বাংলার মুখ্যমন্ত্রীর তহবিলে অর্থ দান করেছেন। এছাড়াও মুম্বইয়ের চারতলা বিশিষ্ট অফিস আসলেশন কেন্দ্রের জন্য শাহরুখ দান করেছেন মহারাষ্ট্র সরকারকে। গৌরি খানও তাঁর অফিসটি কোয়ারান্টাইন করার জন্য সরকারকে দিয়েছেন।

উদাসীন রাজ্যসরকার, পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার ইস্যু রাজ্যকে ফের তোপ অধীরের

রাজ্যপালের প্রতি দায়িত্বপালন করছেন না মুখ্যমন্ত্রী, মমতাকে চিঠি দিয়ে অনুযোগ জগদীপ ধনখড়ের

English summary
for heath workers help donate to meer foundation urge sharukh khan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X